২৩ সেপ্টেম্বর ২০২১, ০৮ আশ্বিন ১৪২৮, ১৫ সফর ১৪৪৩ হিজরি
`

বরিশালে করোনায় আরো ২০ জনের মৃত্যু

বরিশালে করোনায় আরো ২০ জনের মৃত্যু - ছবি- সংগৃহীত

বরিশাল বিভাগে গত ২৪ ঘণ্টায় নতুন করে ৬৫৬ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে বিভাগে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩২ হাজার ৮৪ জন। এ দিকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত আগের ২৪ ঘণ্টায় বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসাপাতালের করোনার আইসোলেশন ওয়ার্ডে উপসর্গ নিয়ে নয়জন ও করোনা ওয়ার্ডে আক্রান্ত তিনজনসহ বিভাগে আরো আটজনের মৃত্যু হয়েছে।

করোনায় মৃতদের মধ্যে বরিশাল জেলায় দু’জন, পটুয়াখালীতে দু’জন, ভোলার একজন, পিরোজপুরে একজন, বরগুনার দু’জন ও ঝালকাঠি জেলায় তিনজন রয়েছেন। এ নিয়ে বরিশাল বিভাগে করোনায় মোট মৃতের সংখ্যা ৪৫৩ জনে দাঁড়িয়েছে বলে জানিয়েছেন বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা: বাসুদেব কুমার দাস।

নতুন আক্রান্তদের মধ্যে বরিশাল জেলায় নতুন ২৬৫ জন, পটুয়াখালীতে ১৭৮ জন, ভোলায় ১১৩ জন, পিরোজপুরে ২৪ জন, বরগুনায় ২৮ জন ও ঝালকাঠি জেলায় ৪৮ জন।



আরো সংবাদ


ইরানের জেনারেল সোলাইমানির হত্যাকারী মার্কিন ও ইসরাইলি ২ কমান্ডার নিহত (২০৬৪১)মুস্তাফিজদের দারুণ বোলিংয়ে রোমাঞ্চকর লড়াই জিতল রাজস্থান (৮৫৩২)অন্য দেশে পাচার হচ্ছে আফগান সেনাবাহিনীর হেলিকপ্টার ও সাঁজোয়াযান (৮০৯৩)ফিলিস্তিন রাষ্ট্র ইসরাইলের সাথে সংঘাত সমাধানের ‘উত্তম পন্থা’ : বাইডেন (৭৯৭৯)সাধারণ অধিবেশনে যোগ দিতে জাতিসঙ্ঘকে চিঠি দিল তালেবান (৭৭২৬)অন্যদেশে পাচার হচ্ছে আফগান সেনাবাহিনীর হেলিকপ্টার ও সাঁজোয়াযান (৬৯৩৪)শিশু সন্তানকে হত্যা পর মায়ের আত্মহত্যা (৬৫৩৫)ড. মাহফুজুরকে ছেড়ে আসায় ট্রল, যা বললেন ইভা (৬১২৫)নতুন ঘরে বসবাস করা হলো না স্বামী-স্ত্রীর (৫৯৭২)জামায়াতের কাছে হারল আ’লীগ প্রার্থী (৫৬৪৫)