১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

শাহরাস্তিতে কৃষক হত্যার ঘটনায় আটক ২

- ছবি : নয়া দিগন্ত

চাঁদপুরের শাহরাস্তিতে কৃষক বেলায়েত হোসেন রিপন হত্যার ঘটনায় দু’জনকে আটক করেছে পুলিশ। শনিবার জেলা পুলিশ সুপার মো: মিলন মাহমুদ এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, উপজেলার রায়শ্রী উত্তর ইউনিয়নের গঙ্গারামপুর গ্রামে ফসলি জমি হতে ওই কৃষকের লাশ উদ্ধার করে পুলিশ। পরে ঘটনার দিনই জড়িত সন্দেহে একই গ্রামের মৃত হাসানুজ্জামানের ছেলে মো: ফজলুর রহমান (৪৫) ও তার স্ত্রী আমেনা বেগমকে (৩০) আটক করে পুলিশ।

আটকের পর তাদের জিজ্ঞাসাবাদে জানা যায়, ফজলুর রহমানের স্ত্রী আমেনা বেগমের সাথে দীর্ঘ দিন ধরে নিহত বেলায়েতের পরকীয়া সম্পর্ক চলে আসছিল। এ নিয়ে আগেও বেশ কয়েকবার সালিশ বৈঠক হয়েছে। ঘটনার দিন রাতে আমেনা বেগমকে বেলায়েত মুঠোফোনে তার স্বামী বাড়িতে আছে কিনা জিজ্ঞেস করলে তিনি বাড়িতে নেই বলে জানান। পরে বেলায়েত ওই বাড়িতে রাত ৮টায় হাজির হন। এরই মধ্যে আমেনা বেগমের স্বামী ফলজুর রহমান গরুর খাবারের জন্য বাড়িতে ফিরে আসে এবং বেলায়েতকে পাশের খড়ের গাদার পাশে দেখতে পায়। বেলায়েত আমেনার স্বামীকে দেখতে পেয়ে বাড়ির উত্তর-পশ্চিম দিকে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। ওই সময় বেলায়েত লাইলনের জালের সাথে পেঁচিয়ে পড়ে গেলে ফজলুর রহমান তার হাতে থাকা বাঁশের লাঠি দিয়ে মাথার পেছনে আঘাত করে। এতে ঘটনাস্থলেই বেলায়েতের মৃত্যু হয়। পরে ফজলুর রহমান ও তার স্ত্রী আমেনা বেগম নিহত বেলায়েতের গলায় রশি লাগিয়ে টানা হেঁচড়া করে পাশের বিলের পানিতে ভাসিয়ে দেয়। পুলিশ আসামিদের স্বীকারোক্তিতে ঘটনায় ব্যবহৃত বাঁশের লাঠি, রশি ও লাইলনের জাল উদ্ধার করে।

শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আবদুল মান্নান জানান, ঘটনার পর স্থানীয়দের তথ্য মতে নিহত বেলায়েতের পরকীয়ার সংবাদ জানতে পারি। সে মতে দু’জনকে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য আটক করি। তারা ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেন। মামলার তদন্ত অব্যাহত রয়েছে।


আরো সংবাদ



premium cement
ট্রাকচাপায় নিহত ১৪ : তদন্ত কমিটি গঠন, চালক-হেলপার গ্রেফতার নেতানিয়াহুর একগুঁয়েমির কারণে মধ্যস্তকারীর ভূমিকা থেকে সরে যাবে কাতার! আফ্রিদির সাথে বিবাদের বিষয়ে কথা বললেন বাবর বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী পাকিস্তানের সাথে টেস্ট খেলতে চান রোহিত অধ্যাপক মাযহারুল ইসলামের বাসভবনে অধ্যাপক মুজিবুর রহমান ইউক্রেনের ২০টি ড্রোন, ২টি ক্ষেপণাস্ত্র নিষ্কিৃয় করল রাশিয়া তালেবানকে আফগান মাটি অন্যদের ব্যবহারের সুযোগ না দেয়ার আহ্বান যুক্তরাষ্ট্রের। গত দুই দিনের রেকর্ডের পর চুয়াডাঙ্গায় আজও বইছে তীব্র তাপদাহ বগুড়ায় শিশুকে গলা কেটে হত্যা, নানা আটক নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচে পাকিস্তানের সম্ভাব্য একাদশ

সকল