২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

নাটোরের ৮টি পৌরসভায় ২৯ জুন পর্যন্ত সর্বাত্মক লকডাউন

নাটোরের ৮টি পৌরসভায় ২৯ জুন পর্যন্ত সর্বাত্মক লকডাউন - ছবি : সংগৃহীত

করোনা সংক্রমণ নিয়ন্ত্রনে না আসায় নাটোরে লকডাউনের সময় আরও ৭ দিন বাড়িয়ে ৮টি পৌরসভায় সম্প্রসারণের সিদ্ধান্ত নেয়া হয়েছে।

মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসক শামীম আহমেদের সভাপতিত্বে ভার্চুয়াল সভায় এ সিদ্ধান্ত নেয়ার পর রাতে মন্ত্রীপরিষদ সচিবের সাথে বৈঠকের পর বিষয়টি নিশ্চিত করে জেলা প্রশাসন।

সিদ্ধান্ত অনুযায়ী বুধবার সকাল ৬ টা থেকে ২৯ জুন সন্ধ্যা ৬টা পর্যন্ত নাটোর জেলার ৮টি পৌর এলাকায় কঠোর বিধিনিষেধ বলবৎ করা হবে। সংক্রমণ নিয়ন্ত্রণে এর আগে ৯ জুন থেকে দু দফায় নাটোর সদর ও সিংড়া পৌর এলাকায় লকডাউন ঘোষণা করা হয়েছিল।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
শ্যামবাজার ঘাটে লঞ্চে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট ‘আমার শিশু মেয়েটির যে সর্বনাশ সে করেছে’ বান্দরবানের ৩ উপজেলায় নির্বাচন স্থগিত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজে মুসুল্লিদের ঢল বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের চাবিটা মনে হয় পার্শ্ববর্তী দেশকে দিয়েছে সরকার : রিজভী চীনের দক্ষিণাঞ্চলীলের গুয়াংডংয়ে সর্বোচ্চ স্তরের বৃষ্টিপাতের সতর্কতা জারি আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার মুসলিম শ্রমিক হত্যায় হিন্দু নেতারা চুপ কেন : প্রশ্ন হেফাজত নেতা আজিজুল হকের সাভারে বুধবার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে গাজা ইস্যুতে শিক্ষার্থীদের বিক্ষোভ সামাল দিতে হিমশিম খাচ্ছে যুক্তরাষ্ট্র ফরিদপুর-খুলনা মহাসড়কে জনতার অবরোধ ভাঙতে টিয়ারশেল ও ফাঁকা গুলি

সকল