২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

আমতলীতে ফুটবল খেলার সময় কলেজছাত্রের মৃত্যু

তানভীর তালুকদার - ছবি : নয়া দিগন্ত

বরগুনার আমতলীতে ফুটবল খেলার সময় তানভীর তালুকদার (১৭) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে।

বুধবার সন্ধ্যায় আমতলী উপজেলা চিলা হাসেম বিশ্বাস মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার সকালে তাকে দাফন করা হয়েছে।

তানভীর আমতলী সরকারি কলেজের বিজ্ঞান বিভাগের মেধাবী ছাত্র ছিল। সে পশ্চিম চিলা গ্রামের সোহাগ তালুকদারের ছেলে।

জানা গেছে, উপজেলার চিলা হাসেম বিশ্বাস মাধ্যমিক বিদ্যালয় মাঠে স্থানীয় কিশোর ও যুবকরা মিলে বুধবার বিকেলে ফুটবল খেলার আয়োজন করে। এতে অংশ নেয় তানভীর। খেলার প্রায় শেষ মুহূর্তে তানভীর দৌড়ে ফুটবলে স্বজোরে কিক দেয়। ওই সময়ে তার কোনো প্রতিপক্ষ খেলোয়াড় ছিল না বলে দাবি ওই মাঠের খেলোয়াড় ও প্রত্যক্ষদর্শীদের। খেলোয়াড়রা আরো দাবি করেন, ফুটবলে কিক দেয়ার সাথে সাথেই কাঁপতে কাঁপতে তানভীর মাটিতে লুটিয়ে পড়ে।

তাৎক্ষণিক মাঠের অন্য খেলোয়াড়রা তাকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ওই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মোসা: ফারজানা আক্তার দিনা তাকে মৃত বলে ঘোষণা করেন।

তানভীর চিলা হাসেম বিশ্বাস মাধ্যমিক বিদ্যালয় থেকে গতবছর জিপিএ-৫ পেয়ে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়। এ বছর আমতলী সরকারি কলেজের বিজ্ঞান বিভাগের একাদশ শ্রেণীর ছাত্র ছিল।

ওই খেলায় অংশ নেয়া মেহেদী হাসান ও শাহীন জানায়, ফুটবলে স্বজোরে কিক দেয়ার সাথে সাথেই তানভীর কাঁপতে কাঁপতে মাঠে লুটিয়ে পড়ে।

স্থানীয় নিজাম বিশ্বাস ও সাইদুল বিশ্বাস বলেন, তাৎক্ষণিক তানভীরকে আমরা উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি। ওই হাসপাতালের চিকিৎসক তারভীরকে মৃত ঘোষণা করেন।

তানভীরের বাবা মো: সোহাগ তালুকদার কান্নাজড়িত কণ্ঠে বলেন, ফুটবল খেলতে গিয়ে মাঠে অসুস্থ হয়ে পড়ে তানভীর। এতেই ও মারা গেছে।

আমতলী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো: আব্দুল মোনায়েম সাদ বলেন, হাসপাতালে আনার আগেই তানভীরের মৃত্যু হয়েছে। ধারণা করা হচ্ছে হঠাৎ হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে এ ঘটনা ঘটেছে।

আমতলী থানার ওসি মো: শাহ আলম হাওলাদার বলেন, পরিবারের আবেদনের প্রেক্ষিতে তানভীরের লাশ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল