০২ আগস্ট ২০২১
`

প্রধান শিক্ষিকাকে যৌন হয়রানির অভিযোগ জনপ্রতিনিধির বিরুদ্ধে

প্রধান শিক্ষিকাকে যৌন হয়রানির অভিযোগ জনপ্রতিনিধির বিরুদ্ধে - প্রতীকী ছবি

বরগুনার বামনা উপজেলার চার নম্বর ডৌয়াতলা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের বর্তমান মেম্বার এনায়েত হোসেন পনুর বিরুদ্ধে ৫৫ নম্বর পঞ্চিম ডৌয়াতলা সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ের প্রধান শিক্ষিকাকে যৌন হয়রানিসহ স্কুলের মালামাল চুরি করানোর অভিযোগ পাওয়া গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, অভিযুক্ত ওই বিদ‍্যালয়ের সহ-সভাপতি পনু মেম্বারের রোষানলে পড়ে বেশ কয়েকজন ব্যক্তির কাছে বিচার দাবিসহ সংশ্লিষ্ট থানায় সাধারণ ডাইরি করছেন প্রধান শিক্ষিকা মোসা: রওসান জামিল হাসি।

খোঁজ নিয়ে জানা যায়, মেম্বার এনায়েত হোসেন পনু স্কুলের সহ-সভাপতি নির্বাচিত হওয়ার পর থেকেই বিভিন্নভাবে শিক্ষিকাদের প্রতি আসক্ত হয়ে পড়ে। বিশেষ করে স্কুলের বিভিন্ন কগজ দেখার নাম করে সময় অসময়ে স্কুলে আসতেন এবং প্রধান শিক্ষিকার কাছে স্কুলের চাবি ও দলিলপত্র চাইতেন। এগুলো দিতে না চাইলে প্রধান শিক্ষিকাকে হুমকি দেন। গভীর রাতে ফোনে কল দিয়ে বিরক্ত করতেন মেম্বার পনু। তার প্রস্তাবে রাজী না হলে তাকে খারাপ ভাষায় গালিগালাজসহ স্কুল থেকে তাড়িয়ে দেয়ার হুমকিও দেন।

আরো জানা যায়, এই ঘটনার পর গত ৩০ এপ্রিল রাতে বিদ‍্যালয়ের গুরুত্বপূর্ণ কাগজপত্রসহ করোনা সুরক্ষা সামগ্রীর মালামাল চুরি হয়।

এ দিকে মেম্বার পনুর হয়রানির ঘটনায় এলাকায় ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়েছে। এলাকাবাসী মেম্বার এনায়েত হোসেন পনুর বিরুদ্ধে তদন্তমূলক ব্যবস্থা নেয়ার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

এ বিষয়ে ৫৫ নম্বর পঞ্চিম ডৌয়াতলা সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ের প্রধান শিক্ষিকা মোসা: রওসান জামিল হাসি বলেন, আমি এ ব‍্যাপারে আমার ঊর্ধ্বতন কর্মকর্তাসহ স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যানকে বিষয়টি অনেকবার জানিয়েছি। কিন্তু আমি এর কোনো প্রতিকার পাইনি।

তবে এ নিয়ে অভিযুক্ত মেম্বার এনায়েত হোসেন পনুর সাথে যোগাযোগ করা হলে অভিযোগ অস্বীকার করেন তিনি।

এ বিষয়ে জিডির (সাধারণ ডায়েরি) তদন্তকারী অফিসার বামনা থানার এসআই লিটন বলেন, আমাদের তদন্ত চলমান রয়েছে।



আরো সংবাদ


ডা: জাহাঙ্গীরের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার ঘোষণা এফডিএসআরের প্রধানমন্ত্রী ইয়াসিনের পদত্যাগের দাবিতে রাজপথে মাহাথির-আনোয়ার অবৈধ পথে ভারত যাওয়া ১০ বাংলাদেশীকে হস্তান্তর করেছে বিএসএফ পুঠিয়ায় কলেজছাত্রীকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় মামাকে ছুরিকাঘাত সেনাবাহিনীকে প্রস্তুত থাকার নির্দেশ আজারবাইজানের আমি মিডিয়া ট্রায়ালের শিকার, বিবৃতিতে শিল্পা চীনে করোনার বিস্তার নিয়ে গভীর উদ্বেগ, উহানে আবার সংক্রমণ ইসরাইলি সৈন্য থেকে রাইফেল নিয়ে ফিলিস্তিনিদের গুলি ফুলবাড়ীতে গাছের ডাল পড়ে কাঁঠব্যবসায়ীর মৃত্যু ফুলবাড়ীতে গাছের ডাল পড়ে কাঁঠব্যবসায়ীর মৃত্যু ফুলবাড়ীতে গাছের ডাল পড়ে কাঁঠব্যবসায়ীর মৃত্যু

সকল