১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩ আশ্বিন ১৪২৮, ১০ সফর ১৪৪৩ হিজরি
`

পত্রিকায় সংবাদ প্রকাশ করায় সংবাদিককে পিটিয়ে জখম


বরগুনার তালতলীতে সংবাদ প্রচারের জেরে আবুল হাসানের নামের এক সংবাদকর্মীর ওপর নৃশংস হামলা করেছেন ছোট ভাই জোড়া আলিম মাদরাসার জুনিয়র মৌলভী শিক্ষক আব্দুল মোতালিব ও তার ভায়রার ছেলে শাহীন সাইরাজসহ কতিপয় সন্ত্রাসীরা।

এ সময় মোটরসাইকেল ক্রয়ের জন্য তার সাথে থাকা ৬৫ হাজার টাকা ও একটি মোবাইল সেট ছিনতাই করে নিয়ে যায় সন্ত্রাসীরা।

বুধবার সকাল ১০টার দিকে উপজেলার কাপড়পট্টি এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় ওই সাংবাদিককে প্রাথমিক চিকিৎসা দিয়ে আমতলী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত সাংবাদিক আবুল হাসান বলেন, গত মঙ্গলবার কাজিরখাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে সুদের পাওনা টাকার দাবিতে রড দিয়ে পিটিয়েছে তালতলী ছোট ভাই জোড়া আলিম মাদরাসার ইবতেদায়ি জুনিয়র মৌলভী আব্দুল মুতালিব। গুরুতর আহত প্রধান শিক্ষক ইদ্রিস আলী আমতলী হাসপাতালে ভর্তি রয়েছেন। এ সাংবাদটি দৈনিক নয়াদিগন্ত, দৈনিক বাংলাদেশ প্রতিদিন ও দৈনিক দিগন্তর পত্রিকাসহ বিভিন্ন পত্রিকা ও অনলাইন পোর্টালে প্রকাশিত হয়। এই সংবাদ প্রচারের জেরে আমার ওপরে হামলা করে ৬৫ হাজার টাকা ও মোবাইল ফোন ছিনতাই করে নিয়ে যায় মোতালেব, তার ভায়রাপো সাইরাজসহ কতিপয় সন্ত্রাসীরা।

এদিকে মারধরের শিকার আবুল হাসানকে তালতলী হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে আমতলী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে হামলাকারী মোতালেব ও তার সহযোগিরা অভিযুক্ত শাহিন শাইরাজের মাথা ব্লেড দিয়ে চিরে মিথ্যা মামলার ষড়যন্ত্র করে আমতলী হাসপাতালে ভর্তি করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

এ বিষয়ে অভিযুক্ত আব্দুল মুতালিবের সাথে একাধিকবার মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করলেও তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া গেছে।



আরো সংবাদ


কাবুলে বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রে রকেট হামলা (১৬০০২)তালেবানের বিরুদ্ধে যুদ্ধ করতে যুক্তরাষ্ট্রের কাছে অস্ত্র চাইলেন মাসুদ (১৫৭০৩)মালয়েশিয়ায় স্বদেশীকে অপহরণের দায়ে মৃত্যুদণ্ডের মুখোমুখি ৪ বাংলাদেশী (১২৮৭১)মার্কিন সফরে মোদির ঘুম কেড়ে নেয়ার হুঁশিয়ারি শিখ গ্রুপের (১১৩৬১)নতুন ঘোষণা আফগান সেনাপ্রধানের (৯৮৫২)বিমানে হিজাব পরিহিতা দেখেই চিৎকার ‘মুসলিম সন্ত্রাসী’ (৭৩২১)ভারত সীমান্ত থেকে চীনের সেনা সরিয়ে নিতে জয়শঙ্করের হুঁশিয়ারি (৬০৯৮)যাত্রীবেশে উঠে গলা কেটে মোটরসাইকেল ছিনতাই (৬০১৫)রিকসা চালকের তথ্যে নিখোঁজ তিন ছাত্রী উদ্ধার (৫৯১৯)ইসরাইলি ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষা ব্যবস্থা কিনতে চায় সৌদি আরব (৫৬৯১)