০২ আগস্ট ২০২১
`

পত্রিকায় সংবাদ প্রকাশ করায় সংবাদিককে পিটিয়ে জখম


বরগুনার তালতলীতে সংবাদ প্রচারের জেরে আবুল হাসানের নামের এক সংবাদকর্মীর ওপর নৃশংস হামলা করেছেন ছোট ভাই জোড়া আলিম মাদরাসার জুনিয়র মৌলভী শিক্ষক আব্দুল মোতালিব ও তার ভায়রার ছেলে শাহীন সাইরাজসহ কতিপয় সন্ত্রাসীরা।

এ সময় মোটরসাইকেল ক্রয়ের জন্য তার সাথে থাকা ৬৫ হাজার টাকা ও একটি মোবাইল সেট ছিনতাই করে নিয়ে যায় সন্ত্রাসীরা।

বুধবার সকাল ১০টার দিকে উপজেলার কাপড়পট্টি এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় ওই সাংবাদিককে প্রাথমিক চিকিৎসা দিয়ে আমতলী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত সাংবাদিক আবুল হাসান বলেন, গত মঙ্গলবার কাজিরখাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে সুদের পাওনা টাকার দাবিতে রড দিয়ে পিটিয়েছে তালতলী ছোট ভাই জোড়া আলিম মাদরাসার ইবতেদায়ি জুনিয়র মৌলভী আব্দুল মুতালিব। গুরুতর আহত প্রধান শিক্ষক ইদ্রিস আলী আমতলী হাসপাতালে ভর্তি রয়েছেন। এ সাংবাদটি দৈনিক নয়াদিগন্ত, দৈনিক বাংলাদেশ প্রতিদিন ও দৈনিক দিগন্তর পত্রিকাসহ বিভিন্ন পত্রিকা ও অনলাইন পোর্টালে প্রকাশিত হয়। এই সংবাদ প্রচারের জেরে আমার ওপরে হামলা করে ৬৫ হাজার টাকা ও মোবাইল ফোন ছিনতাই করে নিয়ে যায় মোতালেব, তার ভায়রাপো সাইরাজসহ কতিপয় সন্ত্রাসীরা।

এদিকে মারধরের শিকার আবুল হাসানকে তালতলী হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে আমতলী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে হামলাকারী মোতালেব ও তার সহযোগিরা অভিযুক্ত শাহিন শাইরাজের মাথা ব্লেড দিয়ে চিরে মিথ্যা মামলার ষড়যন্ত্র করে আমতলী হাসপাতালে ভর্তি করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

এ বিষয়ে অভিযুক্ত আব্দুল মুতালিবের সাথে একাধিকবার মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করলেও তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া গেছে।



আরো সংবাদ


সিরাজদিখানে লকডাউন উপেক্ষা করে ইউপি চেয়ারম্যানের ছেলের বিয়ে ডা: জাহাঙ্গীরের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার ঘোষণা এফডিএসআরের প্রধানমন্ত্রী ইয়াসিনের পদত্যাগের দাবিতে রাজপথে মাহাথির-আনোয়ার অবৈধ পথে ভারত যাওয়া ১০ বাংলাদেশীকে হস্তান্তর করেছে বিএসএফ পুঠিয়ায় কলেজছাত্রীকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় মামাকে ছুরিকাঘাত সেনাবাহিনীকে প্রস্তুত থাকার নির্দেশ আজারবাইজানের আমি মিডিয়া ট্রায়ালের শিকার, বিবৃতিতে শিল্পা চীনে করোনার বিস্তার নিয়ে গভীর উদ্বেগ, উহানে আবার সংক্রমণ ইসরাইলি সৈন্য থেকে রাইফেল নিয়ে ফিলিস্তিনিদের গুলি ফুলবাড়ীতে মাথায় গাছের ডাল পড়ে কাঠ ব্যবসায়ীর মৃত্যু ফুলবাড়ীতে গাছের ডাল পড়ে কাঁঠব্যবসায়ীর মৃত্যু

সকল