২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সুদের টাকার জন্য স্কুলশিক্ষককে মারধর

সুদের টাকার জন্য স্কুলশিক্ষককে মারধর -

বরগুনার তালতলীতে প্রাথমিক একটি বিদ্যালয়ের প্রধান শিক্ষককে সুদের টাকার জন্য মারধর করার অভিযোগ উঠেছে ছোট ভাইজোড়া মাদরাসার সহকারী শিক্ষক আবদুল মুতালিবের বিরুদ্ধে।

উপজেলার বড়বগী ইউনিয়নের কাজির খাল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইদ্রিস আলী। মঙ্গলবার সকাল ৯টায় উপজেলার কর্মকার পট্টি এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রধান শিক্ষক ইদ্রিস আলীর সাথে মুতালিবের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে আব্দুল মোতালিব উত্তেজিত হয়ে প্রধান শিক্ষক ইদ্রিস আলীর জামার কলার ধরে কিল-ঘুসি ও এলোপাথাড়ি মারধর করেন। পরে পাশের একটি হার্ডওয়্যারের দোকান থেকে লোহার একটি রড এনে স্কুলশিক্ষক ইদ্রিস আলীকে পিটিয়ে আহত করেন।

প্রধান শিক্ষক ইদ্রিস আলী বলেন, বছর খানেক আগে পারিবারিক একটু ঝামেলার কারণে টাকা-পয়সার খুব সমস্যার মধ্যে ছিলাম। ওই সময় ছোট ভাইজোড়া মাদরাসার সহকারী শিক্ষক আব্দুল মুতালিবের কাছ থেকে কিছু টাকা সুদে নিলে পরে আমি ওই টাকা পরিশোধ করে দেই। কিন্তু আজ সকালে উদ্দেশ্যপ্রণোদিত হয়ে আমাকে লোহার রড দিয়ে এলোপাথাড়ি মারধর করেন। গুরুতর অহত অবস্থায় আমাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা।

মারধরের কথা অস্বীকার করে আব্দুল মুতালিব বলেন, তার কাছে কিছু টাকা-পয়সা পাওনা ছিল ওই নিয়ে তর্ক-বিতর্ক হয়েছে।

এ বিষয়ে তালতলী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: কামরুজ্জামান মিয়া বলেন, ঘটনাটি শুনেছি, লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement