২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বরগুনা জেলা শ্রমিকদল সভাপতির ইন্তেকাল

বরগুনা জেলা শ্রমিকদল সভাপতির ইন্তেকাল - ফাইল ছবি

বরগুনা জেলা শ্রমিকদল সভাপতি ও কেন্দ্রীয় সদস্য গোলাম হায়দার হাদি ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে তিনি বরগুনার নিজ বাসায় ইন্তেকাল করেন।

তার বয়স হয়েছিল ৬০ বছর। তার দুই ছেলে, এক মেয়ে ও স্ত্রী রয়েছে।

মঙ্গলবার বিকেল ৪টার দিকে শহরের আবুল হোসেন ঈদগাহ মাঠে প্রথম জানাজা নামাজ ও দ্বিতীয় নামাজে জানাজা বিকেল সাড়ে ৫টায় তার গ্রামের বাড়ি কেওড়াবুনিয়া ইউনিয়নের সিংড়াবুনিয়া মীরা বাড়িতে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। পরে তার লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

গোলাম হায়দার হাদির মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমেবেদনা জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, কেন্দ্রীয় বিএনপির সহ-সম্পাদক শ্রম ফিরোজ উজ জামান মামুন মোল্লা, বরগুনা জেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির ও জেলা যুবদলের সাধারণ সম্পাদক জাবেদুল ইসলাম জুয়েলসহ জেলা শ্রমিকদলের নেতারা।


আরো সংবাদ



premium cement
চায়ের সাথে চেতনানাশক খাইয়ে স্বর্ণালঙ্কার চুরি ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত

সকল