১৬ জুন ২০২১
`

ঈদের আনন্দ করতে যাওয়ার পথে বামনায় সড়ক দুর্ঘটনায় শিশু নিহত, আহত ৩

নিহত জান্নাত - ছবি : সংগৃহীত

বরগুনার বামনায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় মোসা: জান্নাত (৪) নামে এক শিশু নিহত এবং তার মা-সহ আহত হয়েছে আরো তিনজন।

নিহত শিশু জান্নাত উপজেলার সোনাখালী গ্রামের মো: হাসিব মুন্সির মেয়ে। আহতরা হলেন, নিহতের মা মোসা: ফারজানা বেগম (২৮), ডৌয়াতলা গ্রামের মো: রিপনের মেয়ে জান্নাতি (১০) ও একই গ্রামের মো: সিরাজের মেয়ে মোসা: সুমা (১৩)।

শুক্রবার ঈদের দিন সকালে বামনা-পাথরঘাটা মহাসড়ক ও বামনা সদরের হাসপাতাল রোড এলাকায় পৃথক এ দুর্ঘটনা দুটি ঘটে।

নিহত ও আহতদের পরিবার সূত্রে জানা গেছে, ঈদের দিন সকালে জান্নাত তার মা ও স্বজনদের সাথে একটি ব্যাটারিচালিত ভ্যানে রুহিতা গ্রামের মামাবাড়িতে যাওয়ার জন্য রওয়ানা হয়। বাড়ির কাছেই বামনা-পাথরঘাটা মহাসড়কের আলম দরবেশের বাড়ির সামনে ভ্যানটি পৌঁছালে সামনে থেকে একটি ইজিবাইক এসে ধাক্কা দিলে শিশুটি ও তার মা পিছন থেকে ছিটকে পড়ে যায়। এতে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই শিশুটি মারা যায় এবং মা ফারজানা বেগম গুরুতর আহত হন। পরে দুজনকেই বামনা হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক ডা: মো: শাকিল আল মামুন শিশুটিকে মৃত বলে ঘোষণা করেন এবং তার মাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

এদিকে বামনা সদরের হাসপাতাল রোড এলাকার সুলতান চৌধুরী বাড়ির সামনে একটি মোটরসাইকেল ও ইজিবাইকের সংঘর্ষে মোসা: জান্নাতি (১০) নামে এক শিশুর ডান পা ভেঙ্গে যায়। এ ঘটনায় তার সাথে থাকা খালাতো বোন মোসা: সুমা আক্তার আহত হয়। গুরুতর আহত জান্নাতিকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।



আরো সংবাদ