১৯ জুন ২০২১
`
চেয়ারম্যানকে কুপিয়ে জখন

বেতাগীর সাবেক চেয়ারম্যানসহ আটক ৪

আটক সাবেক চেয়ারম্যান ইউসুফ শরীফ - ছবি সংগৃহীত

বরগুনার বেতাগী’র সরিষমুড়ি ইউনিয়নের চেয়ারম্যান ইমাম হাসান শিপন জোমাদ্দারকে প্রকাশ্যে কুপিয়ে জখম করার ঘটনায় ওই ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান ইউসুফ শরীফসহ চারজনকে আটক করেছে বেতাগী থানা পুলিশ।

রোববার বেলা ১১ টায় বরিশালের বাকেরগঞ্জ বাসষ্ট্যান্ড সংলগ্ন এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। এ সময় একই মামলার প্রধান আসামী ইউসুফ শরীফ ছাড়াও, জাফর, শাহিন, ফারুকসহ তিনজনকে আটক করে পুলিশ।

মামলার বিবরণ ও ওই মামলার তদন্তকারী কর্মকর্তা মো: শফিকুল ইসলাম জানান, উপজেলার সরিষামুড়ি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ইমাম হাসান শিপনকে প্রকাশ্যে দু’হাত ও পায়ের রগ বিচ্ছিন্ন করেন ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইউসুফ শরীফসহ দুর্বৃত্তরা। এ সময় ইমাম হাসান শিপন ঢাকা জাতীয় অর্থোপেডিক হাসপাতালে (পঙ্গু হাসপাতালে) তিন মাস চিকিৎসা শেষে গত ২৩ ফেব্রুয়ারি বেতাগীতে আসেন। ওই ঘটনায় গত ২০ নভেম্বর আহত চেয়ারম্যান শিপনের শ্বশুর রফিকুল ইসলাম মন্টু সাবেক চেয়ারম্যানসহ ১৪ জনকে আসামি করে মামলা করেন।

বেতাগী থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, ‘ওই ঘটনার পর আসামিরা আত্মগোপনে ছিলেন। ছয় মাস পর চারজন আসামিকে আটক করা হয়। বাকিদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।



আরো সংবাদ