২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

রাঙ্গাবালী বজ্রপাতে কলেজছাত্রের মৃত্যু

বজ্রপাতে কলেজছাত্রের মৃত্যু - ফাইল ছবি

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় হাফিজুর রহমান (২১) নামের এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে বজ্রপাতে তার মৃত্যু হয়েছে।

শনিবার দুপুরে উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ কাজির হাওলা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত হাফিজুর ওই গ্রামের মিজানুর ডাক্তারের ছেলে ও রাঙ্গাবালী সরকারি কলজের শিক্ষার্থী।

স্থানীয়রা জানায়, শনিবার দুপুর ১২টার দিকে গরুর পানি খাওয়াতে বাড়ির পাশের মাঠে যায় হাফিজুর। আধাঘণ্টা পর ওই মাঠে হাফিজুরকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন। পরে তাকে উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের কাছে নিলে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

নিহতের স্বজন ও স্থানীয়দের ধারণা, ওইসময় আকস্মিক বজ্রপাত হয়। আর বজ্রপাতের বিকট শব্দে আতঙ্কিত হয়ে হাফিজুর স্টোক করে মারা গেছে।

রাঙ্গাবালী থানার অফিসার ইনচার্জ (ওসি) দেওয়ান জগলুল হাসান বলেন, ‘খবর পেয়ে আমরা ঘটনাস্থলে ফোর্স পাঠিয়েছি। জেনেছি সে মারা গেছে।


আরো সংবাদ



premium cement
ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৭ বাংলাদেশে নতুন করে বাড়ছে ম্যালেরিয়া আক্রান্তের সংখ্যা হিট অ্যালার্ট নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা ভান্ডারিয়ায় পিকআপ চাপায় বৃদ্ধ নিহত হোচট খেল লিভারপুল, পিছিয়ে গেল শিরোপা দৌড়ে যোদ্ধাদের দেখতে প্রকাশ্যে এলেন হামাস নেতা সিনওয়ার! ফের পন্থ ঝড়, ঘরের মাঠে গুজরাটকে হারাল দিল্লি ইউক্রেনকে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র দিয়েছে যুক্তরাষ্ট্র গ্রেফতারের পর যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনপন্থীদের বিক্ষোভ আরো বেড়েছে ইউক্রেন যুদ্ধে দুর্নীতি, পুতিনের নির্দেশে গ্রেফতার রুশ উপ-প্রতিরক্ষামন্ত্রী!  আমেরিকানরা কি ধর্ম থেকে সরে যাচ্ছে?

সকল