২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ইফতারের উপহার অ্যাম্বুল্যান্স, সেবা পাচ্ছে হিন্দুরাও

ইফতারের উপহার অ্যাম্বুল্যান্স, সেবা পাচ্ছে হিন্দুরাও - ছবি - সংগৃহীত

পিরোজপুরের ভান্ডারিয়ায় মিরাজুল ইসলাম ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের ইফতার সামগ্রী ঈদ উপহার ও অ্যাম্বুলেঞ্জ সেবা মুসলমানদের পাশাপাশি পাচ্ছেন হিন্দুরাও। ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশিষ্ট দানবীর মো. মিরাজুল ইসলামের প্রতিষ্ঠিত মিরাজুল ইসলাম ফাউন্ডেশন গত কয়েক দিন যাবৎ উপজেলার বিভিন্ন হাটেবাজারে পথেঘাটে ইফতার সামগ্রী ও ঈদ উহার বিতরণ করছে।

এ ইফতার সকল শ্রেনি ও পেশার মানষকে দেওয়া হচ্ছে। এ ছাড়াও করোনায় ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাড়াতে প্রধানমন্ত্রীর আহবানে সাড়া দিয়ে মিরাজুল ইসলাম ওয়েলফেয়ার ফাউন্ডেশন অসহায় মানুষকে সহায়তা করছেন।

করোনা রোগীসহ উপজেলার নিম্ম আয়ের রোগীদের বহন করার জন্য দুইটি অ্যাম্বুল্যান্স ২৪ ঘন্টা সার্ভিস দিচ্ছে এ ছাড়াও ফাউন্ডেশনের উদ্যোগে লাখ লাখ টাকার ভাইরাস প্রতিরোধ সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে।


আরো সংবাদ



premium cement
ঢাবির কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটে প্রথম হয়েছেন যারা স্বাস্থ্যমন্ত্রীর আশ্বাসে আন্দোলন স্থগিত ইন্টার্ন চিকিৎসকদের নিজ দেশে ৫ বছর পর ফিরল দিপক চট্টগ্রামে ৬ কিশোর গ্যাংয়ের ৩৩ সদস্য আটক শ্রমিকদের অধিকার আদায়ের জন্য সংগঠন মজবুত করতে হবে : শামসুল ইসলাম ইউরো ২০২৪’কে সামনে রেখে দল নির্বাচনে বিপাকে সাউথগেট ভারতীয় পণ্য বর্জনকে যে কারণে ন্যায়সঙ্গত বললেন রিজভী মাকে ভরণ-পোষণ না দেয়ায় শিক্ষক ছেলে গ্রেফতার প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত ঢাবির সব ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ নিরাপত্তা-বিষয়ক আলোচনা করতে উত্তর কোরিয়ায় রুশ গোয়েন্দা প্রধান

সকল