১৪ মে ২০২১
`

চাল বিতরণে অনিয়মের প্রতিবাদ করায় হামলা, আহত ৫

চাল বিতরণে অনিয়মের প্রতিবাদ করায় হামলা - ছবি সংগৃহীত

জেলেদের জন্য সরকারি বরাদ্দের চাল বিতরণে অনিয়মের প্রতিবাদ করায় ইউপি চেয়ারম্যান ও তার সহযোগীদের হামলায় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতিসহ কমপক্ষে পাঁচজন আহত হয়েছেন। গুরুতর আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার বেলা ১২টার দিকে বরিশালের মুলাদী উপজেলার চরকালেখান ইউনিয়ন পরিষদের সামনে এ ঘটনা ঘটে।

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নান কাজী বলেন, কার্ডধারী জেলেদের ইউপি চেয়ারম্যান মো: মহসিন খান সরকারি বরাদ্দের চাল বিতরণ না করে জেলেদের নামের চাল তার (চেয়ারম্যান) সহযোগী জাহাঙ্গীর আকন, পারভেজ সরদার, রুস্তুম আলী, আলো খান, আক্তার হাওলাদার, সাহাবুদ্দিন খান, মোক্তার হোসেন, লিটন খান, রনি সিকদার, মুরাদ খান, জনি সিকদারদের মাঝে বিতরণ করে আসছিলেন।

জেলেদের কাছ থেকে কার্ড নিয়ে চাল না দেয়ার ঘটনায় প্রতিবাদ করায় চেয়ারম্যানের নেতৃত্বে উল্লেখিত সহযোগী জেলেদের ওপর অতর্কিত হামলা চালায়।

এসময় হামলাকারিদের প্রতিবাদ করায় তাকেসহ (মান্নান কাজী), ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল সরদার ও আওয়ামী লীগ কর্মী শুক্কুর সরদারকে মারধর করা হয়। হামলায় কমপক্ষে পাঁচজন আহত হয়েছে। এরমধ্যে রক্তাক্ত জখম অবস্থায় শুক্কুর সরদারকে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকীদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

চাল বিতরণে কোনো অনিয়ম হয়নি দাবি করে ইউপি চেয়ারম্যান মহসিন খান বলেন, ইউনিয়ন পরিষদের বাহিরে কে বা কারা হামলা চালিয়েছে তা আমার জানা নেই। এ হামলার সাথে আমি জড়িত নই।



আরো সংবাদ


গাজার তৃতীয় টাওয়ার ধ্বংসের পর আরো বেশি রকেট নিক্ষেপ হামাসের (১৭৫৬১)এবারের মতো ক্ষতির শিকার ইসরাইল আর কখনো হয়নি : হামাস (১৪১১৮)দীর্ঘ প্রতীক্ষার পর পাকিস্তানে ঈদ হচ্ছে আজই (১১০৩২)ইসরাইলের পক্ষে দাঁড়াল ভারত, জাতিসঙ্ঘে ফিলিস্তিনের ‘বিশেষ নিন্দা’ (১০২৩৭)ফিলিস্তিনিদের আরো শক্তিশালী সমর্থন দেবে ইরানের আইআরজিসি (৯৭১০)এবার র‌্যামন বিমানবন্দরে হামাসের দূরপাল্লার ক্ষেপণাস্ত্র হামলা (৯৫৩২)ইসরাইলের পরমাণু কেন্দ্রের কাছে হামাসের ১৫ রকেট নিক্ষেপ (৮০৭১)ইসরাইল-ফিলিস্তিন যুদ্ধ বন্ধে যে উদ্যোগ নিচ্ছে জাতিসঙ্ঘ (৬৪৭৭)হামাসের রকেট হামলায় বিমান চলাচলের পথ পরিবর্তন ইসরাইলের (৫৯৫২)এখনো মূল ক্ষেপণাস্ত্র ব্যবহার করিনি : হামাস (৫৮৪৪)