১১ মে ২০২১
`

উজিরপুরে যুবলীগ নেতাকে কুপিয়ে আহত, মামলা

উজিরপুরে যুবলীগ নেতাকে কুপিয়ে জখম, মামলা - ছবি- সংগৃহীত

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বরিশালের উজিরপুরে মো: স্বপন সরদার (৪০) নামে এক যুবলীগ নেতাকে কুপিয়ে ও পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। বর্তমানে তিনি বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় রোববার সকালে তার স্ত্রী জহুরা বেগম স্থানীয় রিয়াজুল সরদার (২২) নামে এক যুবককে প্রধান আসামি করে উজিরপুর মডেল থানায় মামলা দায়ের করেছেন।

এর আগে শনিবার বিকেলে উপজেলার গুঠিয়া ইউনিয়নের তেরদ্রোন গ্রামের পশ্চিম শঙ্করপুর বাইতুন নুর জামে মসজিদের সামনে যুবলীগ নেতার ওপর ওই হামলার ঘটনা ঘটে। আহত স্বপন সরদার স্থানীয় আ: মালেক সরদারের ছেলে ও ইউনিয়ন যুবলীগের সদস্য। অপর দিকে অভিযুক্ত রিয়াজুল সরদার একই ইউনিয়নের নিত্যানন্দী গ্রামের মৃত ফরিদ সরদারের ছেলে।

স্থানীয় ও মামলা সূত্রে জানা গেছে, জমিজমা নিয়ে তেরদ্রোন গ্রামের যুবলীগ নেতা স্বপন ও একই এলাকার রিয়াজুলের মধ্যে পূর্ব বিরোধ ছিল। এর জের ধরে শুক্রবার দিবাগত গভীর রাতে অজ্ঞাতনামা এক পাগল গ্রামের বেশ কয়েকটি বসতঘরের দরজা ধাক্কা দিয়ে অনেক পরিবারকে বিরক্ত করেছে। এর মধ্যে রিয়াজুল ও স্বপন সরদারের বসতঘরের দরজায়ও ধাক্কা দেয় অজ্ঞাতনামা ওই পাগল। কিন্তু বিষয়টি নিয়ে রিয়াজুল নামের ওই যুবক পর দিন শনিবার সকালে যুবলীগ নেতা স্বপনকে দোষারোপ করে অশ্লীল ভাষায় গালমন্দ করেন। এর পরিপ্রেক্ষিতে উভয়ের মধ্যে বাগ্বিতন্ডা হয়। এরপর রিয়াজুলসহ তার সহযোগীরা পরিকল্পিতভাবে বিকেল ৪টার দিকে স্থানীয় পশ্চিম শঙ্করপুর বাইতুন নুর জামে মসজিদের সামনে স্বপন সরদারকে কুপিয়ে ও পিটিয়ে গুরুত্বর আহত করেন।
পরে স্থানীয়দের সহযোগিতায় পরিবারের লোকজন স্বপনকে উদ্ধার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য স্বপনকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। বর্তমানে তিনি ওই হাসপাতালে চিকিৎসাধীন।

এ ঘটনায় দায়ের করা মামলায় রিয়াজুল ছাড়াও তার মা শাহানাজ বেগম (৫৩) ও একই এলাকার নূর মোহাম্মদ বেপারীসহ (৫৫) অজ্ঞাতনামা আরো চারজনকে আসামি করা হয়েছে।

এ বিষয় জানতে অভিযুক্ত রিয়াজুলের সাথে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। তার ব্যক্তিগত মুঠোফোন বন্ধ পাওয়া যায়।

উজিরপুর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: জিয়াউল আহসান জানিয়েছেন, ‘খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশ পাঠানো হয়। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।’



আরো সংবাদ


খালেদা জিয়ার ভুয়া করোনা রিপোর্ট ছড়ানোর অভিযোগ (১১৬২৪)‘কোয়াডে বাংলাদেশ যোগ দিলে ঢাকা-বেইজিং সম্পর্ক খারাপ হবে’ (১০৮৯১)হামাসের কমান্ডার নিহত (৮৮৭২)যেভাবে সুয়েজ খাল কেড়ে নেয়ার চেষ্টা করেছিল ব্রিটেন ও ফ্রান্স (৬০৯২)বাবার লাশ দেখতে মাওয়া ঘাটে মিনি ট্রাকে অপেক্ষায় ১০ যাত্রী (৫৫৩৮)৫ বছর আগেই করোনাকে অস্ত্র হিসেবে ব্যবহারের পরিকল্পনা করেছিল চীন! (৫২৯৯)যমুনায় লাশের মিছিল, করোনায় মৃতদের ভাসিয়ে দেয়ার অভিযোগ উত্তরপ্রদেশে (৫২৬৭)বাংলাদেশসহ ৪ দেশ থেকে আমিরাতে প্রবেশে নিষেধাজ্ঞা (৪৮৭৫)খালেদা জিয়ার আসল জন্মদিনের তথ্য প্রকাশ পেল : ওবায়দুল কাদের (৪৬৬৭)জেরুসালেমে অব্যাহত সহিংসতা, বৈঠকে বসছে জাতিসঙ্ঘ নিরাপত্তা পরিষদ (৪৫৮৮)