১১ মে ২০২১
`

হিজলায় কলাবাগানে নিয়ে তরুণীকে ধর্ষণ

হিজলায় কলাবাগানে নিয়ে তরুণীকে ধর্ষণ - ফাইল ছবি

বরিশালের হিজলা উপজেলার নরসিংহপুর গ্রামের এক তরুণীকে ঘর থেকে তুলে কলাবাগানে নিয়ে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। পুলিশ জানিয়েছে, ধর্ষণের শিকার তরুণীর বাবা মামলা দায়েরের পর অভিযুক্ত ও তার সহযোগীকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার এ তথ্য নিশ্চিত করেছেন হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অসীম কুমার সিকদার।

ওসি জানান, অভিযুক্ত জাহাঙ্গীর কাজী নরসিংহপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে। তার সহযোগী খালেক দেওয়ান একই গ্রামের মৃত সফিজ উদ্দিনের ছেলে। অভিযোগ পেয়ে পুলিশ তাদেরকে গ্রেফতার করেছে।

ওসি অসীম কুমার আরো জানান, বুধবার রাতে জাহাঙ্গীর কাজী ও তার সহযোগী খালেক দেওয়ান ওই তরুণীকে একাকি ঘর থেকে জোরপূর্বক তুলে নিয়ে যায়। পরে পাশের একটি কলাবাগানে নিয়ে জাহাঙ্গীর কাজী ওই তরুণীকে ধর্ষণ করে। বিষয়টি কাউকে জানালে তাকে হত্যার হুমকি দেয়া হয়। তবে শুক্রবার দুপুরে বিষয়টি এলাকায় জানাজানি হয়। এ ঘটনায় তরুণীর বাবা শুক্রবার রাতে থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ অভিযোগ পেয়ে এলাকায় অভিযান চালিয়ে জাহাঙ্গীর কাজী ও খালেক দেওয়ানকে গ্রেফতার করেছে।



আরো সংবাদ


খালেদা জিয়ার ভুয়া করোনা রিপোর্ট ছড়ানোর অভিযোগ (১০২৫৭)যেভাবে সুয়েজ খাল কেড়ে নেয়ার চেষ্টা করেছিল ব্রিটেন ও ফ্রান্স (৫৮৯৮)বাবার লাশ দেখতে মাওয়া ঘাটে মিনি ট্রাকে অপেক্ষায় ১০ যাত্রী (৫১৭২)৫ বছর আগেই করোনাকে অস্ত্র হিসেবে ব্যবহারের পরিকল্পনা করেছিল চীন! (৫১৪৩)যমুনায় লাশের মিছিল, করোনায় মৃতদের ভাসিয়ে দেয়ার অভিযোগ উত্তরপ্রদেশে (৪৬৯৭)ভারতে করোনা রোগীদের অন্ধ করে দিচ্ছে ব্ল্যাক ফাঙ্গাস (৪২৫৩)খালেদা জিয়ার আসল জন্মদিনের তথ্য প্রকাশ পেল : ওবায়দুল কাদের (৩৬৯৫)ইসরাইলি হামলার বিরুদ্ধে পদক্ষেপে বিশ্বের প্রতি দাবি জানালেন এরদোগান (৩৫৩৮)জেরুসালেমে অব্যাহত সহিংসতা, বৈঠকে বসছে জাতিসঙ্ঘ নিরাপত্তা পরিষদ (৩৩৫২)সাজাপ্রাপ্ত আসামির বিদেশে চিকিৎসার নজির এ দেশে রয়েছে : মান্না (৩১৯২)