২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মির্জাগঞ্জে স্কুলছাত্রীর আত্মহত্যা

-

পটুয়াখালীর মির্জাগঞ্জে গলায় ফাঁস দিয়ে পঞ্চম শ্রেণীর এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। শুক্রবার বিকেল ৫টার দিকে উপজেলার মির্জাগঞ্জ ইউনিয়নের উত্তর ঘটকের আন্দুয়া গ্রামের নানীর বাড়িতে ওই ছাত্রী আত্মহত্যা করে।

ফারদিন বিনতে কবির (১১) নামের ওই ছাত্রী দীর্ঘ দিন ধরে তার নানী মোসা: ফিরোজা বেগমের কাছে থাকত।

মৃত ফারদিন উপজেলা যুবলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি ও পশ্চিম সুবিদখালী গ্রামের মৃত মো: গোলাম কবির খোকনের মেয়ে। সে পূর্ব ঘটকের আন্দুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী ছিল।

নানী ফিরোজা বেগম বলেন, গোলাম কবির সড়ক দুর্ঘটনায় মারা যাওয়ার পর ফারদিন ওর মায়ের সাথে আমাদের বাড়িতে থাকত। পরে ওর মায়ের অন্যত্র বিয়ে হলে স্বামীর সাথে দুবাই চলে যায়। এরপর থেকে ফারদিন আমার সাথেই থাকত। গত কয়েক দিন আগে তার খালাতো বোন সানজিদাও (১২) বেড়াতে আসে এখানে।

তিনি আরো জানান, শুক্রবার তিনি দুপুরের রান্না শেষে দুই খালাতো বোনকে কুরআন তেলাওয়াত করতে দেখে ঘুমিয়ে পড়েন। হঠাৎ সানজিদার চিৎকার শুনে ঘুম থেকে উঠে ফারদিনকে ঘরের আঁড়ার সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে ওড়না কেটে তাকে নিচে নামান। পরে স্থানীয়রা এসে পুলিশে খবর দেয়।

এ ব্যাপারে মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মহিববুল্লাহ বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
ছুটির দিনেও ঢাকার বাতাস অস্বাস্থ্যকর কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের দক্ষিণ আফ্রিকায় বাস খাদে, নিহত ৪৫, বাঁচল একটি শিশু ইসরাইলের রাফা অভিযান পরিকল্পনা স্থগিত

সকল