০৮ মে ২০২১
`

রাঙ্গাবালীতে লকডাউনে কাজ হারিয়ে শ্রমিকের আত্মহত্যা

রাঙ্গাবালীতে লকডাউনে কাজ হারিয়ে শ্রমিকের আত্মহত্যা - ছবি- সংগৃহীত

পটুয়াখালীর রাঙ্গাবালীতে ৫৫ বছরের এক শ্রমিক আত্মহত্যা করেছেন। লকডাইনে কাজ না থাকায় অসুস্থ হয়ে চিকিৎসা করাতে না পেরে তিনি শুক্রবার রাতে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে।

উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের নয়ার চর গ্রামে বনের ভেতর থেকে কেওড়া গাছের সাথে গামছা দিয়ে গলায় ফাঁস দেয়া অবস্থায় তার লাশ উদ্ধার করেছে পুলিশ।

জানা গেছে, শুক্রবার রাতে স্থানীয়রা গাছে ঝুলন্ত অবস্থায় তার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠায়।

মৃত মো: আনোয়ার হাওলাদার (৫৫) ওই গ্রামের মৃত নাদুরুজ্জামানের ছেলে। তিনি ঢাকার কেরানীগঞ্জে একটি ইটের ভাটায় শ্রমিকের কাজ করতেন। সারাদেশে লকডাউনের কারণে কাজ না থাকায় তিন দিন আগে বাড়ি চলে আসেন তিনি। বাড়িতে এসে তিনি অসুস্থ হয়ে পড়েন। টাকার অভাবে ডাক্তার দেখাতে না পেরে মনের কষ্টে বনের ভেতরে গিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন বলে পরিবারের দাবি।

চরমোন্তাজ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো: মমিনুল ইসলাম লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।



আরো সংবাদ


হেফাজতে ইসলামের নায়েবে অমির মধুপুর পীরের ছোট ছেলে গ্রেফতার রাবিতে ‘অবৈধ’ নিয়োগপ্রাপ্তদের যোগদান স্থগিত দেশের ১০ শতাংশ মানুষ থ্যালাসেমিয়া রোগের জিন বহন করছে ডা: মাহমুদুর রহমানের মৃত্যুতে এনডিএফ নেতৃবৃন্দের শোক ভারত সীমান্ত বন্ধের মেয়াদ বাড়ল আরো ১৪ দিন পাকিস্তানের আবিদ আলীর ডাবল সেঞ্চুরি সাকিব করোনা নেগেটিভ, ফলের অপেক্ষায় মোস্তাফিজ লিচু পাড়তে না দেয়ায় খুন হলেন মামা আদালতে জামিন পাওয়া মানুষের অধিকার : বিশিষ্টজনদের অভিমত খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশ নেয়ার প্রয়োজন আছে কিনা প্রশ্ন তথ্য ও সম্প্রচারমন্ত্রীর আসাদকে রক্ষায় রাশিয়ার ইসরাইলি ড্রোন প্রযুক্তি ব্যবহার

সকল