১১ মে ২০২১
`

ভোলায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

ভোলায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত - ছবি : নয়া দিগন্ত

ভোলায় কর্মস্থল থেকে ইফতার করার জন্য বাড়ি ফেরার সময় ট্রাকচাপায় মো: নুর উদ্দিন (৩৮) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

তিনি ভোলার সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের চর কালি গ্রামের মো: ইউনুস মিয়া ছেলে। তিনি ভোলা শহরের বাংলা স্কুলমোড় এলকার মডার্ণ ডায়াগনেস্টিক সেন্টার ও মেডিক্যাল সার্ভিসের ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন।

শুক্রবার দুপুর ৩টার দিকে ভোলার পুলিশ লাইন এলাকার সড়কে এ ঘটনা ঘটে।

এ দিকে এ ঘটনায় পুলিশ ট্রাক ও ট্রাকের ড্রাইভার মো: জাহাঙ্গীর হোসেনকে আটক করেছেন। মডার্ণ ডায়াগনেস্টিক সেন্টার ও মেডিক্যাল সার্ভিসের চেয়ারম্যান অ্যাডভোকেট সাহাদাত শাহিন জানান, নুর উদ্দিন তাদের প্রতিষ্ঠানে কর্মরত রয়েছেন।

শুক্রবার দুপুরের দিকে তিনি ইফতার করার জন্য তার গ্রামের বাড়ির উদ্দেশে মোটরসাইকেল করে রওনা হন। ভোলার পুলিশ লাইন এলাকায় একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ভোলা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: এনায়েত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন জানান, পুলিশ ট্রাক ও ড্রাইভারকে আটক করে থানায় নিয়ে এসেছে।



আরো সংবাদ


খালেদা জিয়ার ভুয়া করোনা রিপোর্ট ছড়ানোর অভিযোগ (১১৫৪৫)‘কোয়াডে বাংলাদেশ যোগ দিলে ঢাকা-বেইজিং সম্পর্ক খারাপ হবে’ (৯৯৮০)হামাসের কমান্ডার নিহত (৭৩২৫)যেভাবে সুয়েজ খাল কেড়ে নেয়ার চেষ্টা করেছিল ব্রিটেন ও ফ্রান্স (৬০৫৪)বাবার লাশ দেখতে মাওয়া ঘাটে মিনি ট্রাকে অপেক্ষায় ১০ যাত্রী (৫৪৯৪)৫ বছর আগেই করোনাকে অস্ত্র হিসেবে ব্যবহারের পরিকল্পনা করেছিল চীন! (৫২৮৯)যমুনায় লাশের মিছিল, করোনায় মৃতদের ভাসিয়ে দেয়ার অভিযোগ উত্তরপ্রদেশে (৫২২০)খালেদা জিয়ার আসল জন্মদিনের তথ্য প্রকাশ পেল : ওবায়দুল কাদের (৪৬০০)বাংলাদেশসহ ৪ দেশ থেকে আমিরাতে প্রবেশে নিষেধাজ্ঞা (৪৫৭৫)জেরুসালেমে অব্যাহত সহিংসতা, বৈঠকে বসছে জাতিসঙ্ঘ নিরাপত্তা পরিষদ (৪৩৯০)