২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মঠবাড়িয়ায় বাবা ও সৎ মায়ের নির্যাতনে শিশুর মৃত্যু

মঠবাড়িয়ায় বাবা ও সৎ মায়ের নির্যাতনে শিশুর মৃত্যু - ছবি : সংগৃহীত

পিরোজপুরের মঠবাড়িয়ায় বাবা ও সৎ মায়ের নির্যাতনে হামজালা নামের চার বছরের এক শিশুর মৃত্যুর অভিযোগ উঠেছে। শিশুটির বাবা মো: জুয়েল পেশায় একজন স্টিল মিস্ত্রি। মো: জুয়েল পৌর শহরের তিন নম্বর ওয়ার্ডের (স্লুইজগেট সংলগ্ন) ইউসুব মোল্লার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, শিশু হামজালা মা-বাবার বিচ্ছেদ হওয়ার পরে নানীর কাছেই থাকতো। গত বুধবার বাবা ও সৎ মা মরিয়ম বেগম মিশু হামজালাকে নিয়ে বেড়াতে যান। এ সময় তাদের অমানুষিক নির্যাতনে শিশুটি আহত হয়। পরে শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশালে পাঠান। বাবা জুয়েল ও সৎ মা মরিয়ম শিশুটিকে বরিশাল না নিয়ে গোপনে হাসপাতাল সড়কের মা ও শিশু ক্লিনিকে ভর্তি করে। ক্লিনিকে শিশুটির অবস্থার অবনতি ঘটলে বৃহস্পতিবার সকালে শিশু হামজালাকে বরিশাল শেবাচিম হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। বাবা ও সৎ মা অ্যাম্বুলেন্সে করে শিশুটির লাশ বৃহস্পতিবার গভীর রাতে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে ফেলে রেখে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ শিশুটির লাশ উদ্ধার করে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে মঠবাড়িযা থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদুজ্জামান বলেন, শিশুটির লাশ ময়নাতদন্তের জন্য শুক্রবার সকালে পিরোজপুর জেলা মর্গে পাঠানো হয়েছে। শিশুটির বাবা ও সৎ মা পলাতক রয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement