১১ মে ২০২১
`

মঠবাড়িয়ায় বাবা ও সৎ মায়ের নির্যাতনে শিশুর মৃত্যু

মঠবাড়িয়ায় বাবা ও সৎ মায়ের নির্যাতনে শিশুর মৃত্যু - ছবি : সংগৃহীত

পিরোজপুরের মঠবাড়িয়ায় বাবা ও সৎ মায়ের নির্যাতনে হামজালা নামের চার বছরের এক শিশুর মৃত্যুর অভিযোগ উঠেছে। শিশুটির বাবা মো: জুয়েল পেশায় একজন স্টিল মিস্ত্রি। মো: জুয়েল পৌর শহরের তিন নম্বর ওয়ার্ডের (স্লুইজগেট সংলগ্ন) ইউসুব মোল্লার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, শিশু হামজালা মা-বাবার বিচ্ছেদ হওয়ার পরে নানীর কাছেই থাকতো। গত বুধবার বাবা ও সৎ মা মরিয়ম বেগম মিশু হামজালাকে নিয়ে বেড়াতে যান। এ সময় তাদের অমানুষিক নির্যাতনে শিশুটি আহত হয়। পরে শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশালে পাঠান। বাবা জুয়েল ও সৎ মা মরিয়ম শিশুটিকে বরিশাল না নিয়ে গোপনে হাসপাতাল সড়কের মা ও শিশু ক্লিনিকে ভর্তি করে। ক্লিনিকে শিশুটির অবস্থার অবনতি ঘটলে বৃহস্পতিবার সকালে শিশু হামজালাকে বরিশাল শেবাচিম হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। বাবা ও সৎ মা অ্যাম্বুলেন্সে করে শিশুটির লাশ বৃহস্পতিবার গভীর রাতে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে ফেলে রেখে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ শিশুটির লাশ উদ্ধার করে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে মঠবাড়িযা থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদুজ্জামান বলেন, শিশুটির লাশ ময়নাতদন্তের জন্য শুক্রবার সকালে পিরোজপুর জেলা মর্গে পাঠানো হয়েছে। শিশুটির বাবা ও সৎ মা পলাতক রয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



আরো সংবাদ


খালেদা জিয়ার ভুয়া করোনা রিপোর্ট ছড়ানোর অভিযোগ (১১৫৪৫)‘কোয়াডে বাংলাদেশ যোগ দিলে ঢাকা-বেইজিং সম্পর্ক খারাপ হবে’ (৯৯৮০)হামাসের কমান্ডার নিহত (৭৩২৫)যেভাবে সুয়েজ খাল কেড়ে নেয়ার চেষ্টা করেছিল ব্রিটেন ও ফ্রান্স (৬০৫৪)বাবার লাশ দেখতে মাওয়া ঘাটে মিনি ট্রাকে অপেক্ষায় ১০ যাত্রী (৫৪৯৪)৫ বছর আগেই করোনাকে অস্ত্র হিসেবে ব্যবহারের পরিকল্পনা করেছিল চীন! (৫২৮৯)যমুনায় লাশের মিছিল, করোনায় মৃতদের ভাসিয়ে দেয়ার অভিযোগ উত্তরপ্রদেশে (৫২২০)খালেদা জিয়ার আসল জন্মদিনের তথ্য প্রকাশ পেল : ওবায়দুল কাদের (৪৬০০)বাংলাদেশসহ ৪ দেশ থেকে আমিরাতে প্রবেশে নিষেধাজ্ঞা (৪৫৭৫)জেরুসালেমে অব্যাহত সহিংসতা, বৈঠকে বসছে জাতিসঙ্ঘ নিরাপত্তা পরিষদ (৪৩৯০)