২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`
পরিবারের দাবি

মঠবাড়িয়ায় উদ্ধার হওয়া যুবকের লাশ ফকিরহাটের অপহৃত আলমগীরের

মঠবাড়িয়ায় উদ্ধার হওয়া যুবকের লাশ ফকিরহাটের অপহৃত আলমগীরের - ফাইল ছবি

পিরোজপুরের মঠবাড়িয়ায় রোববার দুপুরে ব্যক্তির উদ্ধার হওয়া গলিত লাশ ফকিরহাটে অপহৃত আলমগীরের বলে দাবি করেছে তার পরিবার।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আ জ ম মাসুদুজ্জামান মিলু জানান, নিহত যুবকের বড় ভাই হুমায়ুন কবির দাবি করেছেন লাশটি বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার বালিয়া কান্দা গ্রামের হারুন অর রশিদের ছেলে আলমগীর হোসেনের (৩০)।

তিনি বলেন, আলমগীর পেশায় একজন অটোচালক। গত ৪ এপ্রিল তিনি বাড়ি থেকে নিখোঁজ হন। ফকিরহাট থানায় তার নিখোঁজের বিষয়ে একটি জিডি করে তার পরিবার। পরে থানায় গত ৮ এপ্রিল একটি অপহরণ মামলাও করা হয়েছে। যুবকের লাশটি তার ভাই আলমগীরের বলে পুলিশের কাছে দাবি করেছে হুমায়ুন।

থানা পুলিশ সূত্রে জানা যায়, রোববার দুপুর সাড়ে ১২টার দিকে স্থানীয়রা ওই গ্রামের ইউসুফ হাওলাদারের নির্মাণাধীণ বিল্ডিংয়ে ওই লাশটি দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেন। কালো গেঞ্জি ও ট্রাউজার দিয়ে লাশটি পা বাঁধা ছিল। ওই ভবনের মেঝেতে বালু চাপা দেয়া অবস্থায় লাশটি উদ্ধার করে পুলিশ।

কয়েক দিন আগে দুর্বৃত্তরা তাকে হত্যা করে সেখানে ফেলে গেছে বলে ধারণা করা হচ্ছে। লাশটির ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল