২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

আমতলীতে মোটরসাইকেল চালককে পিটিয়ে লাখ টাকা ছিনতাই

আমতলীতে মোটরসাইকেল চালককে পিটিয়ে লাখ টাকা ছিনতাই - ফাইল ছবি

বরগুনার আমতলীতে মোটরসাইকেলচালক মো: রুবেল মুন্সিকে (২২) পিটিয়ে পা ভেঙ্গে দিয়েছে আইয়ুব আলী ও মো: আরিফ হোসেন নামের দুই যুবক। এ সময় তারা রুবেলের কাথে থাকা এক লাখ টাকা ছিনতাই করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

রোববার দুপুর ১২টার দিকে আমতলী-তালতলী আঞ্চলিক সড়কের দক্ষিণ-পশ্চিম এলাকায় এ ঘটনা ঘটে। আহত রুবেলকে স্থানীয়রা আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, তালতলী উপজেলার কচুপাত্রা বাজারের মুদি ব্যবসায়ী সাবেক ইউপি সদস্য মো: আজিজ হাওলাদার রোববার বেলা ১১টার দিকে মোটরসাইকেলচালক মো: রুবেল মুন্সির কাছে আমতলী জনতা ব্যাংকে টিটি করতে এক লাখ টাকা দেয়। ওই টাকা নিয়ে রুবেল আমতলীতে আসছিলেন। পথে আমতলী-তালতলীর আঞ্চলিক সড়কের দক্ষিণ-পশ্চিম আমতলী এলাকায় আইয়ুব আলী ও তার সহযোগী মো: আরিফ হোসেন মোটরসাইকেলের গতিরোধ করে রুবেলের কাছে টাকা চায়। রুবেল টাকা দিতে অস্বীকার করলে তাকে পিটিয়ে গুরুতর জখম করে তার সাথে থাকা এক লাখ টাকা ছিনিয়ে নেয়।

স্থানীয়রা রুবেলকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে কর্তব্যরত চিকিৎসক এবিএম তানজিরুল ইসলাম তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল হাসপাতালে পাঠায়।

আহত মোটরসাইকেলচালক রুবেল মুন্সি বলেন, কচুপাত্রা বাজারের ব্যবসায়ী আজিজ হাওলাদারের আমতলী জনতা ব্যাংকে টিটি করতে দেয়া এক লাখ টাকা নিয়ে আসছিলাম। দক্ষিণ-পশ্চিম আমতলীতে আসতেই আইয়ুব আলী ও তার সহযোগী আরিফ হোসেন আমার মোটরসাইকেলের গতিরোধ করে। পরে আমার কাছে টাকা চায়। আমি টাকা নিতে অস্বীকার করায় আমাকে পিটিয়ে টাকা নিয়ে গেছে।

কচুপাত্রা বাজারের ব্যবসায়ী আব্দুল আজিজ হাওলাদার বলেন, আমতলী জনতা ব্যাংকে টিটি করতে মোটরসাইকেল চালক রুবেলের কাছে এক লাথ টাকা পাঠিয়েছি। ওই টাকা পথে ছিনতাই করে নিয়েছে বলে শুনেছি।

আমতলী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শাহ আলম হাওলাদার বলেন, খবর শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement