২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

উজিরপুরে প্রবাসী চাচাকে কুপিয়ে আহত করলেন ভাতিজা

উজিরপুরে প্রবাসী চাচাকে কুপিয়ে আহত করলেন ভাতিজা - ছবি- সংগৃহীত

জমিসংক্রান্ত বিরোধের জের ধরে বরিশালের উজিরপুরে মো: জলিল সিকদার (৪৩) নামে এক সৌদি প্রবাসীকে কুপিয়ে গুরুতর আহত করেছেন তার ভাতিজা। বর্তমানে তিনি ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় রোববার সকালে উজিরপুর মডেল থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। এর আগে শনিবার দুপুরে উপজেলার শিকারপুর ইউনিয়নস্থ নতুন শিকারপুর গ্রামে এ হামলা হয় বলে মামলা সূত্রে জানা গেছে।

আহত জলিল সিকদার ওই গ্রামের মৃত কদম আলী সিকদারের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, জমিজমা নিয়ে দীর্ঘ দিন ধরে প্রবাসী জলিল সিকদার ও তার সহোদর কুয়েত প্রবাসী হারুন সিকদারের মধ্যে বিরোধ চলে আসছিল। এরই ধারাবাহিকতায় শনিবার দুপুরে জলিল সিকদার ও তার ভাতিজা শাকিল সিকদারের (২২) মধ্যে বাগ্বিতণ্ডা হয়। একপর্যায়ে শাকিল তার চাচা জলিলকে ধারালো বটি দিয়ে কোপ দেয়। এতে জলিলের ডান হাতের কব্জি ও দু’টি আঙুল মারাত্মক জখম (প্রায় বিচ্ছিন্ন) হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় পরিবারের সদস্যরা আহত জলিলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

রোববার উজিরপুর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: জিয়াউল আহসান বলেন, সকালে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’

সকল