২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ডাল ক্ষেতে নিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ

ডাল ক্ষেতে নিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ - ফাইল ছবি

বরগুনার তালতলীতে ডাল ক্ষেতে এক স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছেন। বৃহস্পতিবার ১১টার দিকে উপজেলার গেন্ডামারা এলাকায় এ ঘটনাটি ঘটে।

এ ঘটনায় অভিযুক্ত কামাল হোসেনকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্ত কামাল উপজেলার চন্দনতলা এলাকার মোতালেব মুন্সীর ছেলে।

স্থানীয় ও থানা সূত্রে জানা যায়, তালতলী উপজেলার ছোটবগী ইউনিয়নের গেন্ডামারা গ্রামের সপ্তম শ্রেণীর এক ছাত্রীকে পাশবর্তী এলাকার মোতালেব মুন্সীর ছেলে কামাল হোসেন বিভিন্ন সময় উত্যক্ত করতেন। এরই জের ধরে বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ওই ছাত্রীর মা তার মামা বাড়ি থেকে ফেরার সময় মাকে এগিয়ে আনতে যাওয়ার পথে কামাল পিছু নেয়। কিছু দূর গেলে স্কুলছাত্রীকে মুগডাল ক্ষেতে নিয়ে ধর্ষণ করে। এ সময় মেয়েটির চিৎকারে তারা দৌড়ে পালিয়ে যায়। পরে মেয়েটির মা থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করলে পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেন।

ওই ছাত্রীর মা বলেন, ওই ছেলে প্রায় আমার মেয়েকে উত্যক্ত করে আসছে। ঘটনার দিন আমার মেয়ের আমার সাথে থাকা ব্যাগ নিতে আসতে বলি। পথে সে আমার মেয়েকে ধর্ষণ করে। আমি এ ঘটনার বিচার চাই।

এ বিষয়ে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: কামরুজ্জামান মিয়া বলেন, ধর্ষণের বিষয়ে একটি মামলা হয়েছে। অভিযুক্ত কামালকে গ্রেফতার করা হয়েছে। স্কুলছাত্রীকে মেডিক্যাল পরীক্ষার জন্য বরগুনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
চীনা কোম্পানি বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে মৃত মায়ের গর্ভে জন্ম নিলো নতুন প্রাণ দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদ সমাবেশে কেউ মারা যায়নি : পুলিশ সুপার হামাসকে কাতার ছাড়তে হবে না, বিশ্বাস এরদোগানের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস ১০ দেশের অংশগ্রহণে সামরিক মহড়া শুরু করল আরব আমিরাত গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা?

সকল