২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

পটুয়াখালীতে জেলা বিএনপি নেতা মশিউর খানের দাফন সম্পন্ন

৫০শয্যা বিশিষ্ট পটুয়াখালী জেনারেল হাসপাতাল মাঠে জানাজা - ছবি- সংগৃহীত

পটুয়াখালী জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা যুবদলের সাবেক সভাপতি মশিউর রহমান খানের দাফন সম্পন্ন হয়েছে। পটুয়াখালী পৌর কবরস্থানে বাবার কবরের পাশে বৃহস্পতিবার তার লাশ দাফন করা হয়।

এর আগে বৃহস্পতিবার বাদ জোহর দুপুর ২টায় ২৫০শয্যা বিশিষ্ট পটুয়াখালী জেনারেল হাসপাতাল মাঠে মশিউর রহমান খানের দ্বিতীয় জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। জানাজা নামাজে অংশগ্রহণ ও প্রিয় নেতাকে শেষবারের মতো একনজর দেখতে মানুষের ঢল নামে।

মশিউর রহমান খান বুধবার দুপুর আড়াইটার দিকে রাজধানীর ডেল্টা হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর। তার মা, স্ত্রী ও দুই ছেলে রয়েছে।

মশিউর রহমান খান পটুয়াখালী সরকারি কলেজের সাবেক জিএস, জেলা যুবদলের সাবেক সভাপতি, জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। এ ছাড়াও তিনি সাবেক স্বরাষ্ট মন্ত্রী আলতাফ হোসেন চৌধুরীর এপিএস ছিলেন।

তার মৃত্যুতে কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক স্বরাস্ট্রমন্ত্রী এয়ার ভাইস মার্শাল (অব.) আলহাজ আলতাফ হোসেন চৌধুরী, জেলা বিএনপির আহ্বায়ক আবদুর রশিদ চুন্নু মিয়া, সদস্য সচিব স্নেহাংশু সরকার কুট্টি, জেলা বিএনপি নেতা অ্যাডভোকেট মজিবুর রহমান টোটন, জেলা বারের সাবেক সভাপতি অ্যাডভোকেট ওয়াহিদ সরোয়ার কালাম, বারের সাবেক সাধারণ সম্পাদক এ টি এম মোজাম্মেল হোসেন তপন ও জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি অধ্যাপিকা লায়লা ইয়াসমিন প্রমুখ।


আরো সংবাদ



premium cement