১৫ এপ্রিল ২০২১
`

উদ্ধার হলো পরিত্যক্ত চার ড্রাম জাটকা মাছ

উদ্ধার হলো পরিত্যক্ত চার ড্রাম জাটকা মাছ - ছবি : নয়া দিগন্ত

পটুয়াখালীর দশমিনায় পরিত্যক্ত অবস্থায় চার ড্রাম জাটকা মাছ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, পটুয়াখালীর দশমিনার তেঁতুলিয়া নদীর তীর থেকে পরিত্যক্ত অবস্থায় চার ড্রামে দুই শ’ কেজি জাটকা উদ্ধার করেন হাজীর হাট নৌ-পুলিশ ফাঁড়ি ইনচার্জ আবু আব্দুল্লাহ। উদ্ধারকৃত এ জাটকা মাছ উপজেলা নির্বাহী অফিসারের নির্দেশে বিভিন্ন এতিমখানাসহ প্রায় দেড়শর বেশি গরিব ও অসহায় মানুষের মাঝে বিতরণ করা হয়।

হাজীর হাট নৌ-পুলিশ ফাঁড়ি ইনচার্জ আবু আব্দুল্লাহ জানান, গোপন সংবাদের ভিত্তিতে তেঁতুলিয়া নদীর তীরে পরিত্যক্ত অবস্থায় চার ড্রামে দুই শ’ কেজি জাটকা মাছ উদ্ধার করেন। পরে উপজেলা নির্বাহী অফিসারের নির্দেশে এ জাটকা মাছগুলো বিভিন্ন এতিমখানাসহ প্রায় ১৫০ গরিব ও অসহায় মানুষের মাঝে বিতরণ করা হয়।



আরো সংবাদ


কোহলিকে সরিয়ে শীর্ষে বাবর আজম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে জাপানের রাষ্ট্রদূত ও পাকিস্তান হাইকমিশনারের চিঠি করোনায় ক্ষতিগ্রস্ত ৫০ লাখ দরিদ্র পরিবারকে আবারো ২৫০০ টাকা করে দেয়ার উদ্যোগ আলোচনা দীর্ঘায়িত করা ক্ষতিকর হবে : খামেনি বেঙ্গালুরুর টানা দ্বিতীয় জয় বাবর ধামাকায় পাকিস্তানের রেকর্ড গড়া জয় রাহুল গান্ধীর হুঁশিয়ারি : বিজেপি এলে পশ্চিমবঙ্গ জ্বলবে করোনায় মৃত্যুতে নতুন রেকর্ডে কঠোর লকডাউন শুরু গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনসহ নিহত ৪ অ্যাকাউন্ট হ্যাক করে অনৈতিক কাজের অভিযোগে কালিয়াকৈরে যুবক আটক দুর্নীতির অভিযোগে ৮ বছরের জন্য নিষিদ্ধ ক্রিকেটার হিথ স্ট্রিক

সকল