১৫ এপ্রিল ২০২১
`

দুর্বৃত্তের আগুনে অল্পের জন্য বেঁচে গেলেন ঘুমন্ত ব্যবসায়ী

দুর্বৃত্তের আগুনে অল্পের জন্য বেঁচে গেলেন ঘুমন্ত ব্যবসায়ী - ছবি : নয়া দিগন্ত

ঝালকাঠির রাজাপুরে দুর্বৃত্তের দেয়া আগুনে মালামালসহ একটি দোকান পুড়ে গেছে। তবে অল্পের জন্য প্রাণে বাঁচলেন দোকানের মালিক আবদুর রব ফরাজী (৬৫)। বুধবার রাতে উপজেলার বড় কৈবর্তখালী গ্রামে এ ঘটনা ঘটে।

তিনি অভিযোগ করে বলেন, ‘আগুনে পুড়ে তার দুই লাখ টাকার ক্ষতি হয়েছে। তাকে মেরে ফেলার জন্যই বাইরে থেকে দরজায় রশি বেঁধে আগুন দেয়া হয়েছিল বলে রব ফরাজী অভিযোগ করেন।’

স্থানীয়রা জানায়, বুধবার রাতে আবদুর রব ফরাজী তার দোকান বন্ধ করে ভেতরেই ঘুমিয়ে পড়েন। এ সুযোগে রাত দেড়টার দিকে দুর্বৃত্তরা বাইরে থেকে দরজা রশি দিয়ে বেঁধে পেট্রোল দিয়ে আগুন দেয়। স্থানীয় লোকজন দোকানে আগুন দেখতে পেয়ে চিৎকার শুরু করে। দোকানের মধ্যে আটকা পড়া বৃদ্ধ ব্যবসায়ীর চিৎকার শুনে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে। তারা পানি ঢেলে আগুন নেভানোর চেষ্টা করে। ততক্ষণে মালামালসহ দোকানটি পুড়ে যায়। এতে দুই লাখ টাকার ক্ষতি হয়েছে বলে রব ফরাজী দাবি করেন। তাকে হত্যার উদ্দেশেই দোকানে আগুন দেয়া হয়েছে বলেও অভিযোগ করেন তিনি।

এ ব্যাপারে রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, এ ঘটনায় এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



আরো সংবাদ


কোহলিকে সরিয়ে শীর্ষে বাবর আজম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে জাপানের রাষ্ট্রদূত ও পাকিস্তান হাইকমিশনারের চিঠি করোনায় ক্ষতিগ্রস্ত ৫০ লাখ দরিদ্র পরিবারকে আবারো ২৫০০ টাকা করে দেয়ার উদ্যোগ আলোচনা দীর্ঘায়িত করা ক্ষতিকর হবে : খামেনি বেঙ্গালুরুর টানা দ্বিতীয় জয় বাবর ধামাকায় পাকিস্তানের রেকর্ড গড়া জয় রাহুল গান্ধীর হুঁশিয়ারি : বিজেপি এলে পশ্চিমবঙ্গ জ্বলবে করোনায় মৃত্যুতে নতুন রেকর্ডে কঠোর লকডাউন শুরু গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনসহ নিহত ৪ অ্যাকাউন্ট হ্যাক করে অনৈতিক কাজের অভিযোগে কালিয়াকৈরে যুবক আটক দুর্নীতির অভিযোগে ৮ বছরের জন্য নিষিদ্ধ ক্রিকেটার হিথ স্ট্রিক

সকল