২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

কাঁঠালিয়ায় বিধবাকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

-

ঝালকাঠির কাঁঠালিয়ায় বিধবা নারীকে (৪৮) ধর্ষণের অভিযোগে মো: রফিক (৩৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

ধর্ষণের ঘটনায় জড়িত দু’জনকে আসামি করে রোববার রাতে কাঁঠালিয়া থানায় মামলা করেছেন ওই নারী। পুলিশ সোমবার সকালে ধর্ষণের শিকার ওই নারীকে ঝালকাঠি সদর হাসপাতালে মেডিক্যাল পরীক্ষার জন্য পাঠিয়েছে।

মামলার বিবরণে জানা যায়, গত ৩১ মার্চ ঘরের ভেতরে একা পেয়ে মাইদুল খলিফা ও রফিক নামে দু’যুবক পালাক্রমে ওই নারীকে ধর্ষণ করে। পরে তার ভিডিও ধারণ ও ছবি তোলে যুবকরা। এ ঘটনা কাউকে জানালে ভিডিও ও ছবি ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকি দেয় ধর্ষণকারীরা। এমনকি তারা নারীর মোবাইলফোনটিও ছিনিয়ে নেয় যাতে সে কাউকে তাৎক্ষণিক ফোন করে বিষয়টি জানাতে না পারে। দু’দিন ভয়ে পালিয়ে থাকার পরে রোববার দুপুরে কাঁঠালিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে বিচার চেয়ে লিখিত অভিযোগ করেন ওই নারী। ইউএনও তার অভিযোগটি থানায় পাঠালে রাতে পুলিশ মামলা রেকর্ড করেন। পরে আসামি গ্রেফতারে অভিযান চালায়। আবাসনের একটি ঘর থেকে মো: রফিক নামে এক যুবককে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতার রফিক শৌলজালিয়া গ্রামের আবদুস ছাত্তার হাওলাদারের ছেলে।
এদিকে সোমবার সকালে ধর্ষণের শিকার ওই নারীকে ঝালকাঠি সদর হাসপাতালে মেডিক্যাল পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

কাঠালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্ররায় জানান, পুলিশ ওই নারীর মামলা রেকর্ড করে রাতেই অভিযান চালিয়ে এক আসামিকে গ্রেফতার করেছে। অপর আসামিকেও গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান তিনি।


আরো সংবাদ



premium cement

সকল