২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বরগুনায় নছিমন-অটোরিকশা সংঘর্ষে নিহত ২ কলেজছাত্র

বরগুনায় নছিমন-অটোরিকশা সংঘর্ষে নিহত ২ কলেজছাত্র - ফাইল ছবি

বরগুনার মহাসড়কের পল্লী বিদ্যুৎ এলাকায় নছিমন-অটোরিকশার সংঘর্ষে দু’জন কলেজছাত্র নিহত হয়েছে। শনিবার বেলা সাড়ে ১২টার দিকে এ ঘটনাটি ঘটে।

এ ঘটনায় নিহতরা হলেন ডিগ্রি ৩য় বর্ষের ছাত্র উজ্জ্বল চন্দ্র সরকার (২৪) ও একই এলাকার এইচএসসি ২য় বর্ষের ছাত্র চয়ন চন্দ্র শীল (১৬)।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরের দিকে উজ্জল ও চয়ন সিংগারা খেতে যায় মহাসড়কের পেট্রোল পাম্প এলাকায়। এ সময় একটি অটোরিকশা বিএম চত্বর আসার পথে পল্লীবিদ্যুৎ এলাকায় এলে একটি নছিমন নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এ সময় গুরুতর আহত হয় অটোরিকশাচালকসহ তিনজন। পরে তাদের উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে দু’জনকেই বরিশাল শেরে-ই-বাংলা মেডিক্যালে পাঠানো হয়। সেখানেই তাদের মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

আহত রিকশাচালক বরগুনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নিহত উজ্জলের ভাই বিপুল চন্দ্র সরকার বলেন, লেখাপড়ার পাশাপাশি মহাসড়কে চায়ের দোকানে বাবাকে সহায়তা করতেন। সকাল থেকে দোকানে থেকে প্রতিদিনই দুপুরের দিকে পেট্রোল পাম্পের সামনের হোটেলে নাস্তা করতে যায়।

তিনি আরো বলেন, অবৈধ নছিমনে প্রাণ হারিয়েছে তার ভাই, তিনি কঠোর শাস্তি দাবি করেন চালকের।

এ বিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তরিকুল ইসলাম বলেন, খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে গিয়ে নছিমন ও রিকশাটি জব্দ করলেও পালিয়ে যায় নছিমনের চালক। এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি।


আরো সংবাদ



premium cement
লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবার কবরে শুয়ে ছেলের প্রতিবাদ

সকল