১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

স্বামীর বিরুদ্ধে নির্বাচনী যুদ্ধে প্রার্থী স্ত্রী

স্বামীর বিরুদ্ধে নির্বাচনী যুদ্ধে প্রার্থী স্ত্রী - ছবি : নয়া দিগন্ত

পটুয়াখালীর দুমকিতে ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাধারণ সদস্য পদে স্বামীর বিপক্ষে প্রার্থী হয়েছেন স্ত্রী। পাঙ্গাশিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের পর পর ছয় বারের নির্বাচিত মেম্বর স্বামী মো: আমিনুল ইসলামের (বারেক) বিরুদ্ধে ভোট যুদ্ধে নেমেছেন তার দ্বিতীয় স্ত্রী সানজিদা ইসলাম কহিনুর। একই ওয়ার্ডে স্বামীর বিপক্ষে স্ত্রীর প্রার্থী হওয়ায় সাধারণ ভোটারদের মাঝে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

জানা যায়, পাংগাশিয়া ইউপি নির্বাচনে ৭নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদে ছয় বারের নির্বাচিত সদস্য মো: আমিনুল ইসলাম বারেক মেম্বর (মোরগ) প্রতীক নিয়ে সপ্তম বারের মতো নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তার বিপক্ষে এবার প্রার্থী হয়েছেন স্ত্রী সানজিদা কহিনুর। তিনি (আপেল) প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এ ঘটনায় ওই ওয়ার্ডসহ পুরো ইউনিয়নের সাধারণ ভোটারদের মাঝে সৃষ্টি হয়েছে ব্যাপক চাঞ্চল্যের। জন্ম দিয়েছে নানা রসাত্মক আলোচনা-সমালোচনার। তবে এতে মোটেই চিন্তিত নন স্বামী আমিনুল ইসলাম। তিনি বলেন, ভালো কাজ করেছি এবং সাধারণ মানুষের পাশে ছিলাম বলেই মানুষ আমাকে পর পর ছয়বার নির্বাচিত করেছেন। এবারেও বিপুল ভোটে নির্বাচিত হবেন বলে আশা প্রকাশ করেছেন তিনি।

তার বিরুদ্ধে স্ত্রীর প্রার্থী হওয়ার প্রশ্নের জবাবে বলেন, উনি এখন আর আমার স্ত্রী নন। অনেক আগেই তাকে ত্যাগ করেছি। সেই ক্ষোভে আমাকে সামাজিকভাবে হেয় করার জন্যই তিনি প্রার্থী হয়েছেন।

অপর দিকে কহিনুর বেগম বলেন, জনসমর্থন যাছাই করতেই প্রার্থী হয়েছি। এলাকায় ভোটারদের ব্যাপক সাড়া আছে।


আরো সংবাদ



premium cement