২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

কলাপাড়ায় চাঁদাবাজির অভিযোগে ছাত্রলীগের সাধারণ সম্পাদক গ্রেফতার

জুয়েল রানা - ছবি : সংগৃহীত

পটুয়াখালীর কলাপাড়া পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদককে চাঁদা দাবির অভিযোগের মামলায় গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে তাকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করলে আদালত তাকে কারাগারে পাঠিয়েছে।

অভিযুক্ত ছাত্রলীগ নেতার নাম জুয়েল রানা। তার বিরুদ্ধে চাঁদা দাবির অভিযোগে মামলাটি করেছেন কলাপাড়া পৌর এলাকার ব্যবসায়ী রেজাউল করীম।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ওই ব্যবসায়ীর কাছে দুই লাখ টাকা চাঁদা দাবির অভিযোগে সোমবার রাতে জুয়েল রানাকে প্রধান আসামি করে দু’জনের বিরুদ্ধে কলাপাড়া থানায় একটি মামলা দায়ের করা হয়।

মামলার বাদি রেজাউল করীম জানান, গত রোববার সকালে জুয়েল রানা ও তার সহকারী মাসুম পৌরসভার নাসনাপাড়ার বালুর গদিতে এসে দুই লাখ টাকা চাঁদা দাবি করে। একপর্যায়ে তারা গদিতে (দোকানে) হামলা চালায় ও তার কাছ থেকে ২৭ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। বাধ্য হয়ে তিনি থানায় গিয়ে সোমবার রাতে মামলা দায়ের করেছেন।

কলাপাড়া থানা সূত্রে জানা গেছে, গ্রেফতার ছাত্রলীগ নেতা জুয়েল রানার বিরুদ্ধে মাদক, চাঁদাবাজি ও ভূমি দখলসহ একাধিক মামলা রয়েছে।

কলাপাড়া থানার ওসি (তদন্ত) আসাদুজ্জামান জানান, জুয়েলকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা

সকল