১১ মে ২০২১
`

দুমকিতে সড়ক দুর্ঘটনায় ১০ যাত্রী আহত

দুমকিতে সড়ক দুর্ঘটনায় ১০ যাত্রী আহত - ছবি : নয়া দিগন্ত

পটুয়াখালীর দুমকিতে দশমিনা-ঢাকা রুটের বেপারী পরিবহনের একটি বাস (ঢাকা-মেট্রো-ব-১৫-১৩৪৭) উপজেলার লালখা ব্রিজ অতিক্রমকালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গাছের সাথে ধাক্কা লেগে দুমড়ে মুচড়ে গেছে। এ দুর্ঘটনায় ওই পরিবহনের ১০ যাত্রী আহত হয়েছে। আহতদের দুমকি উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও আহত যাত্রীরা বলেন, ‘দশমিনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী বেপারী পরিবহনের বাসটি দুমকি-বরিশাল সড়কের লালখা ব্রিজ এলাকা দিয়ে যচ্ছিল। এ সময় বিকট শব্দে বাসটির সামনের চাকা পাঞ্চার হলে চালক নিয়ন্ত্রণ হারায়। পরে বাসটি একটি গাছের ওপর সজোরে ধাক্কা লাগায় এটার সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে ওই পরিবহন বাসের ১০ যাত্রী আহত হয়েছে।

এলাকাবাসীর সহায়তায় গুরুতর আহত আট যাত্রীকে উদ্ধার করে দ্রুত উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। দুর্ঘটনার পর ওই বাসের চালক ও হেলপার পালাতক রয়েছে।

দুমকি থানার অফিসার ইনচার্জ মেহেদী হাসান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।



আরো সংবাদ


খালেদা জিয়ার ভুয়া করোনা রিপোর্ট ছড়ানোর অভিযোগ (১১৬২৪)‘কোয়াডে বাংলাদেশ যোগ দিলে ঢাকা-বেইজিং সম্পর্ক খারাপ হবে’ (১০৮৯১)হামাসের কমান্ডার নিহত (৮৮৭২)যেভাবে সুয়েজ খাল কেড়ে নেয়ার চেষ্টা করেছিল ব্রিটেন ও ফ্রান্স (৬০৯২)বাবার লাশ দেখতে মাওয়া ঘাটে মিনি ট্রাকে অপেক্ষায় ১০ যাত্রী (৫৫৩৮)৫ বছর আগেই করোনাকে অস্ত্র হিসেবে ব্যবহারের পরিকল্পনা করেছিল চীন! (৫২৯৯)যমুনায় লাশের মিছিল, করোনায় মৃতদের ভাসিয়ে দেয়ার অভিযোগ উত্তরপ্রদেশে (৫২৬৭)বাংলাদেশসহ ৪ দেশ থেকে আমিরাতে প্রবেশে নিষেধাজ্ঞা (৪৮৭৫)খালেদা জিয়ার আসল জন্মদিনের তথ্য প্রকাশ পেল : ওবায়দুল কাদের (৪৬৬৭)জেরুসালেমে অব্যাহত সহিংসতা, বৈঠকে বসছে জাতিসঙ্ঘ নিরাপত্তা পরিষদ (৪৫৮৮)