২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

দুমকিতে সড়ক দুর্ঘটনায় ১০ যাত্রী আহত

দুমকিতে সড়ক দুর্ঘটনায় ১০ যাত্রী আহত - ছবি : নয়া দিগন্ত

পটুয়াখালীর দুমকিতে দশমিনা-ঢাকা রুটের বেপারী পরিবহনের একটি বাস (ঢাকা-মেট্রো-ব-১৫-১৩৪৭) উপজেলার লালখা ব্রিজ অতিক্রমকালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গাছের সাথে ধাক্কা লেগে দুমড়ে মুচড়ে গেছে। এ দুর্ঘটনায় ওই পরিবহনের ১০ যাত্রী আহত হয়েছে। আহতদের দুমকি উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও আহত যাত্রীরা বলেন, ‘দশমিনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী বেপারী পরিবহনের বাসটি দুমকি-বরিশাল সড়কের লালখা ব্রিজ এলাকা দিয়ে যচ্ছিল। এ সময় বিকট শব্দে বাসটির সামনের চাকা পাঞ্চার হলে চালক নিয়ন্ত্রণ হারায়। পরে বাসটি একটি গাছের ওপর সজোরে ধাক্কা লাগায় এটার সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে ওই পরিবহন বাসের ১০ যাত্রী আহত হয়েছে।

এলাকাবাসীর সহায়তায় গুরুতর আহত আট যাত্রীকে উদ্ধার করে দ্রুত উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। দুর্ঘটনার পর ওই বাসের চালক ও হেলপার পালাতক রয়েছে।

দুমকি থানার অফিসার ইনচার্জ মেহেদী হাসান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার

সকল