১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

নিজ ঘর থেকে এক সন্তানের জননীর ঝুলন্ত লাশ উদ্ধার

নিজ ঘর থেকে এক সন্তানের জননীর ঝুলন্ত লাশ উদ্ধার -

পটুয়াখালীর মির্জাগঞ্জে রেশমা (২৩) নামের এক সন্তানের জননীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার উপজেলার মাধবপুর ইউনিয়নের উত্তর চৈতা গ্রামে এ ঘটনা ঘটে।

রেশমা উপজেলার মাধবখালী ইউনিয়নের উত্তর চৈতা গ্রামের মো: বশির উদ্দিন মৃধার স্ত্রী।

স্বামী বশির উদ্দিন ও পুলিশ সূত্রে জানা যায়, রেশমার সাথে তার চার বছর আগে বিয়ে হয়। তাদের সংসারে তিন বছরের ছেলে রয়েছে। দিনমজুর হিসেবে কাজ করে সংসার চালায় বশির উদ্দিন। প্রতিদিনের মতো সকালে বশির কাজে যান। কাজ থেকে ফিরে ঘরের ভেতর সাড়া-শব্দ না পেয়ে বড় ভাইয়ের স্ত্রী লাকী বেগমের ঘরের সামনে আসেন। দরজা বন্ধ দেখে পেছনের দরজায় গিয়ে ডাক দেন। কোনো সাড়া না পেয়ে টিনের ছিদ্র দিয়ে স্ত্রীকে ঝুলন্ত অবস্থায় দেখে চিৎকার দেন। পরে স্থানীয় লোকজন এসে দরজা ভেঙে লাশ উদ্ধার করে।

মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মহিবুল্লাহ জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

তিনি আরো বলেন, স্বামী বশির উদ্দিন নিজান থানায় একটি অভিযোগ দিয়েছেন। অভিযোগটি তদন্তাধীন রয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
চকরিয়ায় আধিপত্য বিস্তারে কুপিয়ে হত্যা আবারো বাংলাদেশের জিডিপি প্রবৃদ্ধির পূর্বাভাস কমিয়েছে আইএমএফ বুয়েটে নতুন ছাত্রকল্যাণ পরিচালক নিয়োগ পঞ্চগড়ে নৌকা ডুবে নিহতদের পরিবারের সাথে জামায়াত আমিরের সাক্ষাৎ সখীপুরে সাংবাদিকের ওপর হামলাকারী সেই আ'লীগ নেতা কারাগারে ফরিদপুরে দুর্ঘটনায় মা-ছেলে নিহত, আহত বাবা-মেয়ে দিরাইয়ে বজ্রপাতে ২ জনের মৃত্যু বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্বমানের পাঠ্যক্রম গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির বগুড়ায় পুলিশ পরিচয়ে ট্রাকভর্তি কলা ছিনতাই : গ্রেফতার ৪ ওয়ালটনের আদর্শ ও নীতিমালার পরিপন্থী নাটক প্রচার করায় বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল স্নান করতে গিয়ে দূর্গাসাগর দীঘিতে ডুবে একজনের মৃত্যু

সকল