২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

নিজ ঘর থেকে এক সন্তানের জননীর ঝুলন্ত লাশ উদ্ধার

নিজ ঘর থেকে এক সন্তানের জননীর ঝুলন্ত লাশ উদ্ধার -

পটুয়াখালীর মির্জাগঞ্জে রেশমা (২৩) নামের এক সন্তানের জননীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার উপজেলার মাধবপুর ইউনিয়নের উত্তর চৈতা গ্রামে এ ঘটনা ঘটে।

রেশমা উপজেলার মাধবখালী ইউনিয়নের উত্তর চৈতা গ্রামের মো: বশির উদ্দিন মৃধার স্ত্রী।

স্বামী বশির উদ্দিন ও পুলিশ সূত্রে জানা যায়, রেশমার সাথে তার চার বছর আগে বিয়ে হয়। তাদের সংসারে তিন বছরের ছেলে রয়েছে। দিনমজুর হিসেবে কাজ করে সংসার চালায় বশির উদ্দিন। প্রতিদিনের মতো সকালে বশির কাজে যান। কাজ থেকে ফিরে ঘরের ভেতর সাড়া-শব্দ না পেয়ে বড় ভাইয়ের স্ত্রী লাকী বেগমের ঘরের সামনে আসেন। দরজা বন্ধ দেখে পেছনের দরজায় গিয়ে ডাক দেন। কোনো সাড়া না পেয়ে টিনের ছিদ্র দিয়ে স্ত্রীকে ঝুলন্ত অবস্থায় দেখে চিৎকার দেন। পরে স্থানীয় লোকজন এসে দরজা ভেঙে লাশ উদ্ধার করে।

মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মহিবুল্লাহ জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

তিনি আরো বলেন, স্বামী বশির উদ্দিন নিজান থানায় একটি অভিযোগ দিয়েছেন। অভিযোগটি তদন্তাধীন রয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
গাজায় সাহায্য বাড়াতে ইসরাইলকে নির্দেশ আইসিজের দিল্লি হাইকোর্টে কেজরিওয়ালের বিরুদ্ধে জনস্বার্থ মামলা খারিজ বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা বছরে পৌনে ৩ লাখ মানুষের মৃত্যু দূষণে

সকল