২০ এপ্রিল ২০২১
`

নামাজে সেজদারত অবস্থায় ইন্তেকাল করলেন তিনি

নামাজে সেজদারত অবস্থায় ইন্তেকাল করলেন তিনি - ছবি : সংগৃহীত

বরগুনার বেতাগীতে মসজিদে নামাজ পড়ার সময় সিজদারত অবস্থায় মো. রুহুল আমিন মোল্লা নামের এক যুবক ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।

তিনি উপজেলার হোসনাবাদ ইউনিয়নের বাধঘাট বাজার সংলগ্ন ছোপখালি গ্রামের বাসিন্দা ওয়াজেদ আলী মোল্লার ছেলে। তিনি পেশায় একজন ব্যবসায়ী ছিলেন। এলাকাবাসী ও পরিবারিক সূত্রে জানা যায়, তিনি ব্যক্তি হিসেবে খুবই ধার্মিক ও নিষ্ঠাবান ছিলেন। তার এমন মৃত্যুতে গ্রামের মানুষ শোকাহত।

ঘটনার প্রত্যক্ষদর্শী মসজিদে থাকা একাধিক মুসুল্লি জানান, মরহুম রুহুল আমিন ফজরের নামাজের সুন্নাত শেষ করে ফরজ নামাজ আদায় করার সময় সিজদারত অবস্থায় ইন্তেকাল করেছেন।

মসজিদ ও মরহুমের জানাজা নামাজের ঈমাম বলেন, এমন মৃত্যু আমাদের সকল মুসলিমদের কাম্য। দোয়া করি আল্লাহ তাকে জান্নাতুল ফেরদৌস নসিব করুন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৯ বছর। মরহুম রুহুল আমিনের স্ত্রী ও দু’সন্তান সহ অসংখ্য গুণগ্রাহী রয়েছে।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫ টায় বাধঘাট বাজার মাঠে নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।



আরো সংবাদ


ভারত-পাকিস্তান আলোচনায় মধ্যস্থতার ঝুঁকি কেন নিলো আমিরাত মিরসরাইয়ে স্কুলশিক্ষিকার চিকিৎসায় শিক্ষা অফিসের সহযোগিতা মিয়ানমারের সামরিক জান্তাবিরোধী নিষেধাজ্ঞা আরোপ ইইউর সখীপুরে খেলতে গিয়ে ট্রাকচাপায় শিশু নিহত অগ্নিসংযোগকারীদের প্রতি দুর্বলতা দেখানোর সুযোগ নেই : নানক চিকিৎসক-পুলিশের পাল্টাপাল্টি বিবৃতি কাম্য নয় : হাইকোর্ট আফগানিস্তানে গাড়ি বোমার বিস্ফোরণে নিহত ৩ হেফাজতের তাণ্ডবে বিএনপি প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত : সেতুমন্ত্রী তাপপ্রবাহ অব্যাহত থাকতে পারে ক্যাস্ট্রো যুগ পরবর্তী কিউবার নতুন নেতা মিগুয়েল মির্জাপুরে প্রবাসীর স্ত্রীর হাত-পা বাঁধা লাশ উদ্ধার

সকল