২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

মির্জাগঞ্জে ৩ মাদক কারবারি গ্রেফতার

-

পটুয়াখালীর মির্জাগঞ্জে সোয়া কেজি গাঁজাসহ তিনজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। মির্জাগঞ্জ থানার ওসি মো. মহিবুল্লাহ’র নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত আটটায় উপজেলার মহিষাকাটা বাজার এলাকায় অভিযান চালিয়ে থেকে ১ কেজি ৩৬৭ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

এ ঘটনায় স্বামী-স্ত্রীসহ তিনজনকে গ্রেফতার করে। ওই দিন রাতে আটককৃতদের বিরুদ্ধে মির্জাগঞ্জ থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার রাত আটটার সময় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল উপজেলার মহিষকাটা বাজারের মো.সগির হাওলাদারের বাড়িতে অভিযান চালিয়ে ১ কেজি ৩৬৭ গ্রাম গাঁজাসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত মাদক কারবারিরা হলেন, মো. আবু জায়েদ গাজী (৩৮) ও তার স্ত্রী রোকসানা বেগম (৩৫)। তারা লক্ষ্মীপুর জেলার সমসেরাবাদ গ্রামের মৃত আবু তাহের গাজীর ছেলে ও পুত্রবধূ। অপর এক আসামি মোঃ সগির হাওলাদার। তিনি মির্জাগঞ্জ উপজেলার ঝাটিবুনিয়া গ্রামের মৃত মোতালেব হাওলাদারের ছেলে।

এ ব্যাপারে মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. মহিবুল্লাহ বলেন, গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে মির্জাগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে। তাদেরকে বৃহস্পতিবার মির্জাগঞ্জ সিনিয়র উপজেলা জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে পাঠানো হয়।


আরো সংবাদ



premium cement
ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল থাইল্যান্ডের রাজা-রাণীর সাথেপ্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী

সকল