২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মির্জাগঞ্জে ৩ মাদক কারবারি গ্রেফতার

-

পটুয়াখালীর মির্জাগঞ্জে সোয়া কেজি গাঁজাসহ তিনজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। মির্জাগঞ্জ থানার ওসি মো. মহিবুল্লাহ’র নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত আটটায় উপজেলার মহিষাকাটা বাজার এলাকায় অভিযান চালিয়ে থেকে ১ কেজি ৩৬৭ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

এ ঘটনায় স্বামী-স্ত্রীসহ তিনজনকে গ্রেফতার করে। ওই দিন রাতে আটককৃতদের বিরুদ্ধে মির্জাগঞ্জ থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার রাত আটটার সময় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল উপজেলার মহিষকাটা বাজারের মো.সগির হাওলাদারের বাড়িতে অভিযান চালিয়ে ১ কেজি ৩৬৭ গ্রাম গাঁজাসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত মাদক কারবারিরা হলেন, মো. আবু জায়েদ গাজী (৩৮) ও তার স্ত্রী রোকসানা বেগম (৩৫)। তারা লক্ষ্মীপুর জেলার সমসেরাবাদ গ্রামের মৃত আবু তাহের গাজীর ছেলে ও পুত্রবধূ। অপর এক আসামি মোঃ সগির হাওলাদার। তিনি মির্জাগঞ্জ উপজেলার ঝাটিবুনিয়া গ্রামের মৃত মোতালেব হাওলাদারের ছেলে।

এ ব্যাপারে মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. মহিবুল্লাহ বলেন, গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে মির্জাগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে। তাদেরকে বৃহস্পতিবার মির্জাগঞ্জ সিনিয়র উপজেলা জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে পাঠানো হয়।


আরো সংবাদ



premium cement
কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের দক্ষিণ আফ্রিকায় বাস খাদে, নিহত ৪৫, বাঁচল একটি শিশু ইসরাইলের রাফা অভিযান পরিকল্পনা স্থগিত এগিয়ে নিয়ে গিয়েও জেতাতে পারলেন না ত্রিস্তান

সকল