১৪ এপ্রিল ২০২১
`

বরগুনার শিক্ষক নাসির হত্যা : ৯ মাস পর লাশ তোলা হলো কবর থেকে

বরগুনার শিক্ষক নাসির হত্যা : ৯ মাস পর লাশ তোলা হলো কবর থেকে - ফাইল ছবি

বরগুনার আলোচিত শিক্ষক নাসির হত্যার ৯ মাস পরে ময়নাতদন্তের জন্য কবর থেকে লাশ উত্তোলন করেছে পুলিশ। বুধবার সকাল ১১টার দিকে সদর উপজেলার বড়ইতলা গ্রামের নাসির হাওলাদারের কবর থেকে লাশটি উত্তোলন করা হয়।

আদালতের নির্দেশে নির্বাহী ম্যাজিস্ট্রেট তানভীর আহমেদ ও সদর হাসপাতালের চিকিৎসকের উপস্থিতিতে লাশ উত্তোলন করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। এরপর হাসপাতাল কর্তৃপক্ষ নমুনা সংগ্রহ করে ঢাকায় সিআইডির ফরেনসিকে বিভাগে পাঠাবেন।

এ ব্যাপারে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) শহিদুল ইসলাম বলেন, নিহত শিক্ষক নাসিরের বড় ভাই জলিল হাওলদার ১০ ফেব্রুয়ারি রাতে সদর থানায় প্রমাণসহ নাসিরের স্ত্রী ও তার পরোকিয়া প্রেমিক রাজুর নামে একটি হত্যা মামলা দায়ের করেন। ওই রাতেই তাদের গ্রেফতারের পর আদালতে ১১ ফেব্রুয়ারি হত্যার দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দেন মিতু ও তার প্রেমিক রাজু। ওই দিন নিহতের ময়নাতদন্তের জন্য লাশ করব থেকে তোলার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা সদর থানার ওসি অপারেশন সরজিৎ কুমার।

উল্লেখ্য, গত বছরের ২৩ মে বরগুনা সদর উপজেলার পশ্চিম গোলবুনিয়া শিশু কিশোর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নাসির হাওলাদারকে ঘুমের ওষুধ খাওয়ানোর পরে শ্বাসরোধে হত্যা করেন তার স্ত্রী মিতু আক্তার ও তার প্রেমিক রাজু মিয়া। পরে স্বামী হার্ট অ্যাটাক করেছে বলে তড়িঘড়ি করে পরের দিন সকাল ১০টায় জানাজা শেষে দাফন করা হয়। হত্যার এ বিষয়টি এক রকম ধামাচাপা পড়ে যায়। কিন্তু ঘটনার ৯ মাস পরে পুলিশের হাতে আসে হত্যার পরিকল্পনার ফোন কল রেকর্ড। এ কল রেকর্ড বিশ্লেষণ করে গত ১০ ফেব্রুয়ারি রাতে স্কুলশিক্ষক নাসিরের স্ত্রী মিতু এবং হত্যার সহযোগী রাজুকে গ্রেফতার করে বরগুনা জেলা পুলিশ।



আরো সংবাদ


করোনায় মৃত্যুতে নতুন রেকর্ডে কঠোর লকডাউন শুরু গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনসহ নিহত ৪ অ্যাকাউন্ট হ্যাক করে অনৈতিক কাজের অভিযোগে কালিয়াকৈরে যুবক আটক দুর্নীতির অভিযোগে ৮ বছরের জন্য নিষিদ্ধ ক্রিকেটার হিথ স্ট্রিক ব্যাপক বিক্ষোভের পর পাকিস্তানে ‘নিষিদ্ধ’ হচ্ছে উগ্র ডানপন্থী দল টিএলপি এবার হেফাজতের সহকারী মহাসচিব গ্রেফতার ওয়াশিংটন-তেহরান আলোচনায় পরমাণু কেন্দ্রে নাশকতার ঘটনার কালো ছায়া যুক্তরাষ্ট্রকে চীন : প্লিজ আগুন নিয়ে খেলবেন না স্বাস্থ্যবিধি মেনে মসজিদে নামাজ আদায়ের সুযোগ দিতে জামায়াত আমিরের আহ্বান রমজানের প্রথম দিন যেভাবে কাটলো খালেদা জিয়ার করোনা সংক্রমণের নতুন রেকর্ড, তবু লকডাউনে যাবে না ভারত

সকল