২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

মঠবাড়িয়ায় পালাতক অস্ত্র মামলার আসামি গ্রেফতার

মঠবাড়িয়ায় পালাতক অস্ত্র মামলার আসামি গ্রেফতার -

পিরোজপুরের মঠবাড়িয়ায় অস্ত্র মামলায় পালাতক আসামি স্বপন হোসেনকে (২৮) সোমবার গভীর রাতে মঠবাড়িয়া থানা পুলিশ গ্রেফতার করেছে।

স্বপন উপজেলার দাউদখালী ইউনিয়নের দেলোয়ার হোসেন কারিকরের ছেলে।

থানা সূত্রে জানা যায়, ২০১৭ সালে পার্শ্ববর্তী ঝালকাঠী সদর থানায় পুলিশের দায়ের করা (জি আর ৮৫/১৭) অশ্র মামলায় স্বপন দীর্ঘ দিন পালিয়ে বেড়াচ্ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার দাউদখালী এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদুজ্জামান জানান, গ্রেফতারকৃত অস্ত্র মামলার পালাতক আসামি স্বপনকে মঙ্গলবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল