২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

মঠবাড়িয়ায় জমি চাষের ট্রাক্টর চাপায় কৃষিশ্রমিকের মৃত্যু

মঠবাড়িয়ায় জমি চাষের ট্রাক্টর চাপায় কৃষিশ্রমিকের মৃত্যু - নয়া দিগন্ত

পিরোজপুরের মঠবাড়িয়ায় জমি চাষের ট্রাক্টরের (চাষের মাহেন্দ্র) চাপায় সজল হাওলাদার (২৫) নামে এক কৃষিশ্রমিকের মৃত্যু হয়েছে। সোমবার রাত ১০টার দিকে উপজেলার জানখালী গ্রামে মুগ ডালের জমি চাষের সময় এ ঘটনা ঘটে।

সজল হাওলাদার উপজেলার গুলিসাখালী ইউনিয়নের দক্ষিণ কবুতরখালী গ্রামের মো: কাঞ্চন আলী হাওলাদারের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাত ১০টার দিকে উপজেলার জানখালী গ্রামে কৃষিজমিতে মুগডাল আবাদের জন্য ট্রাক্টর (মাহেন্দ্র) মালিক জাহিন হাওলার জমি চাষ করছিলেন। চাষে জাহিনের সাথে শ্রমিক সজল সহযোগী হিসেবে কাজ করছিলেন। চাষের সময় শ্রমিক সজল ট্রাক্টরের ওপর উঠতে গেলে অসাবধানতাবশত ছিটকে পড়ে চাকায় পিষ্ট হয়ে গুরুতর আহত হয়। এ সময় স্থানীয়রা ওই শ্রমিককে উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মাসুদুজ্জামান মিলু জানান, হাসপাতাল থেকে নিহত সজলের লাশ উদ্ধার করে মঙ্গলবার জেলা মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মঠবাড়িয়া থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
জামালপুরে সড়কে দাপিয়ে বেড়াচ্ছে হাজার হাজার অবৈধ গাড়ি কালীগঞ্জে আওয়ামী লীগে বিভেদ শরীয়তপুরে বৃদ্ধি পাচ্ছে ভুট্টার আবাদ মিরসরাইয়ে ৩ দিনের ব্যবধানে কেজিপ্রতি আলুতে দাম বেড়েছে ১০ টাকা ফরিদপুরের পদ্মাপাড়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ২৩ এস্কেভেটর ও ৮ ট্রাক ফেলে পালালো বালুদস্যুরা বরগুনায় দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা গলাচিপায় নির্বাচনী মাঠে সম্ভাব্য প্রার্থীরা নাটোরে চেয়ারম্যান প্রার্থী লুৎফুল হাবীবকে শোকজ হোসেনপুরে গ্রামের গ্রাহকরা দিনে এক ঘণ্টাও বিদ্যুৎ পাচ্ছেন না ঈদগাঁওতে আচরণবিধি লঙ্ঘন করায় ৭ প্রার্থীকে জরিমানা গাজীপুরে স্মার্ট প্রিপেইড মিটার স্থাপন কার্যক্রম উদ্বোধন

সকল