০৪ মার্চ ২০২১
`

মুজিববর্ষে মঠবাড়িয়ায় ভূমিহীন ও গৃহহীনদের ৪০টি ঘর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

মুজিববর্ষে মঠবাড়িয়ায় ভূমিহীন ও গৃহহীনদের ৪০টি ঘর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী -

মুজিব শতবর্ষে পিরোজপুরের মঠবাড়িয়ায় ভূমিহীন ও গৃহহীন ৪০টি ঘর ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে দলিল হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সরকারি হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য ডা: মো: রুস্তুম আলী ফরাজি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা উর্মি ভৌমিকের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি) মনিরা পারভীন, উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আহম্মেদ, পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি রফিউদ্দিন আহম্মেদ ফেরদৌস, সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর, জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ আজিম উল-হক, সহকারী কমিশনার (ভূমি) আকাশ কুমার কুন্ডু, উপজেলা ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান সিফাত, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো: আলী হাসান, অফিসার ইনচার্জ (ওসি) মাসুদুজ্জামান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিলন তালুকদার, মুক্তিযোদ্ধা কমান্ডার বাচ্চু মিয়া আকন, সাংবাদিক মিজানুর রহমান মিজু প্রমুখ।

উল্লেখ্য, আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য মঠবাড়িয়ায় প্রতিটি ঘর এক লাখ ৭১ হাজার টাকা ব্যয়ে প্রথম পর্যায়ের ৪০টি নির্মাণ করা হয়।

এগুলো হলো তুষখালী ইউনিয়নে চারটি, ধানীসাফা ইউনিয়নে ৯টি, টিকিকাটা ইউনিয়নে ১১টি, বেতমোর রাজপাড়া ইউনিয়নে তিনটি, হলতাগুলিসাখালী ইউনিয়নে চারটি, সাপলেজা ইউনিয়নে সাতটি ও বড়মাছুয়া ইউনিয়নে দুটি।

এ ছাড়া আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় দ্বিতীয় পর্যায়ে এ উপজেলায় আরো ১৪১টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ঘর দেয়া হবে।



আরো সংবাদ