২৮ ফেব্রুয়ারি ২০২১
`

প্রেমের ফাঁদে স্কুলছাত্রীকে ধর্ষণ

প্রেমের ফাঁদে স্কুলছাত্রীকে ধর্ষণ - ছবি : প্রতীকী

পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার লক্ষিপুরা মহল্লায় ধর্ষণের শিকার হয়েছেন এক স্কুলছাত্রী। এ ঘটনায় ওই স্কুলছাত্রীর মা ভান্ডারিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। পরে এ মামলার প্রধান অভিযুক্ত আরমান সরদার নামের এক যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ।

গ্রেফতারকৃত যুবক আরমান সরদার মধ্য ভান্ডারিয়া মহল্লার বাবুল সরদারের ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, অভিযুক্ত আরমান সরদারের সাথে প্রেমের সম্পর্ক ছিল ভুক্তভোগী ওই স্কুলছাত্রীর। সম্পর্কের একপর্যায়ে গত ১ জানুয়ারি রাতে আরমান ওই স্কুলছাত্রীকে তার বন্ধু লক্ষিপুরা মহল্লার সজীব বেপারীর বাড়িতে নিয়ে একাধিকবার ধর্ষণ করেন। পরে এ ঘটনায় বৃহস্পতিবার রাতে মেয়েটির মা আরমান সরদার ও তার সহযোগী সজিব বেপারীকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। এ ঘটনায় রাতে অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি আরমানকে গ্রেফতার করা হয়।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে ভান্ডারিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম মাকসুদুর রহমান ও এসআই হুমায়ন যৌথভাবে জানান, এ ঘটনায় ভান্ডারিয়া থানায় একটি মামলা দায়ের হয়েছে। পরে মামলার মূল আসামিকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার সকালে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে। এ ছাড়া মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য পিরোজপুর জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।



আরো সংবাদ


মৃত্যু কাম্য নয়, তবে কারাগারে অসুস্থ হয়ে মারা গেলে কিছু করার নেই : হাসিনা খুলনায় লেখক মুশতাকের মৃত্যু নিয়ে ফেসবুকে পোস্ট দেয়ায় যুবক গ্রেফতার ৩০ মার্চ থেকে খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, যেভাবে ক্লাস হবে শামীমা বেগম কি আর কখনো ব্রিটিশ নাগরিকত্ব ফিরে পাবেন? মান্দায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত একসাথে দুই বোনের সাথে শারীরিক সম্পর্ক গড়ে তুলেছিল প্রেমিক কারওয়ান বাজারে হাসিনা মার্কেটে আগুন, নিয়ন্ত্রণে ৮ ইউনিট সিরিয়ায় বিমান হামলা আমেরিকার সঙ্ঘবদ্ধ সন্ত্রাসবাদের নতুন ধাপ : ইরান রাজশাহীতে ১ চিকিৎসক ও ৫ পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ উড়ছে ম্যানসিটি জামায়াত আমীরের শোক

সকল