০৪ মার্চ ২০২১
`

পাথরঘাটায় ৩ শ’ হাঙরসহ আটক ১৩ জেলে

পাথরঘাটায় ৩ শ’ হাঙরসহ আটক ১৩ জেলে - নয়া দিগন্ত

বরগুনার পাথরঘাটায় প্রায় তিন শ’ হাঙরের বাচ্চাসহ ১৩ জন জেলেকে আটক করেছে কোস্টগার্ডের দক্ষিণজোন পাথরঘাটা স্টেশনের সদস্যরা। পরে তাদের (জেলে) জরিমানা করে ছেড়ে দেয়া হয়েছে।

বুধবার দুপুর ২টার দিকে পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাবরিনা সুলতানা জেলেদের ৩০ হাজার টাকা জরিমানা করে ছেড়ে দেন।

এর আগে সকাল ৯টার দিকে বিষখালী নদীর মোহনা সোনাতলা এলাকা থেকে তাদের আটক করে কোস্টগার্ডের সদস্যরা।

আটককৃতরা হলেন আব্দুল খালেক মাঝি, মো: ইব্রাহিম, মো: সিদ্দিক, বাচ্চু, আসলাম, আলমগীর, ইসমাইল, ফোরকান, জাহাঙ্গীর, কালাম, আলাউদ্দিন, বশির ও ছালাম।

নির্বাহী ম্যাজিস্ট্রেট সাবরিনা সুলতানা জানান, হাঙর মাছ নিধন সম্পূর্ণ বে-আইনী তাই বন্যপ্রাণী সংরক্ষণ আইনে প্রত্যেকের ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। পরে হাঙরগুলো বনবিভাগের কাছে হস্তান্তর করা হয়েছে।



আরো সংবাদ


মহান মুক্তিযুদ্ধে এইচ টি ইমামের ভূমিকা ছিল অত্যন্ত গুরুত্বপূর্ণ : রাষ্ট্রপতি মৃত্যুর ৬৩ বছর পর আলজেরিয়ার স্বাধীনতাকামীকে হত্যার দায় স্বীকার ফ্রান্সের এইচ টি ইমামের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক এক দিনের সফরে ঢাকায় ভারতের পররাষ্ট্রমন্ত্রী আইএইএ’তে ইরানবিরোধী সম্ভাব্য প্রস্তাবকে ‘বালসুলভ’ বলল রাশিয়া ইরানের সাথে কূটনৈতিক সম্পর্ক পুনঃস্থাপনের সিদ্ধান্ত নিল আয়ারল্যান্ড জামালপুরের সেই ডিসি যে শাস্তি পেলেন এক ওভারে পোলার্ডের ছয় ছক্কা, জিতল ওয়েস্ট ইন্ডিজ রোমাঞ্চকর জয়ে কোপার ফাইনালে বার্সা শিনজিয়াংয়ে উইঘুরদের সংখ্যা কমাতে যা করছে চীন স্বামীর মৃত্যুর ৮ বছর পর স্ত্রীর সন্তান প্রসব

সকল