২৮ ফেব্রুয়ারি ২০২১
`

ভোট চাইতে গিয়ে ধর্ষণের শিকার মেম্বার প্রার্থী

ভোট চাইতে গিয়ে ধর্ষণের শিকার মেম্বার প্রার্থী - ছবি : নয়া দিগন্ত

পটুয়াখালীর মির্জাগঞ্জে তিন সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। নির্যাতিতা ওই নারী উপজেলার শ্রীনগর এলাকার বাসিন্দা। তিনি আগামী নির্বাচনে সংরক্ষিত আসনে মহিলা কাউন্সিলর পদে প্রতিদ্বন্দিতা করার লক্ষে প্রচারণা চালাচ্ছিলেন।

আটককৃতরা হচ্ছেন একই গ্রামের মো: জলিল, রাজা ও সজিব শিকদার।

অভিযোগ সূত্রে জানা যায়, ওই নারী আসন্ন ইউপি নির্বাচনে মাধবখালী ইউনিয়নের সংরক্ষিত ১, ২ ও ৩ নং ওয়ার্ডের মেম্বার পদ প্রার্থী। শ্রীনগর গ্রামের হোসেন ফকিরের ছেলে চুন্নু ফকিরের বাড়িতে নারীদের কাছে দোয়া চেয়ে শনিবার রাত ৯টার দিকে বাড়ি ফিরছিলেন ভিকটিম। এ সময় আগে থেকে ওৎপেতে থাকা জলিল, সজিব ও রাজাসহ অন্যারা মিলে ভিকটিমকে ধরে মুখ চেপে রাস্তার পাশে ধানক্ষেতে নিয়ে যান। ওই স্থানে তাকে ধর্ষণ করে অজ্ঞান অবস্থায় ফেলে সবাই চলে যায়।

পরে রাত ১১টার দিকে ভিকটিমের জ্ঞান ফিরলে তার ডাকচিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে থানায় লিখিত অভিযোগ দিলে রাত ৩টার দিকে আসামিদের বাড়ি থেকে ওই তিনজনকে গ্রেফতার করে। ঘটনা শুনে অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ রহমান ঘটনাস্থলে পরিদর্শন করেন।

মির্জাগঞ্জ থানার ওসি এম আর শওকত আনোয়ার ইসলাম বলেন, মামলা রুজু করে আসামিদের আদালতে পাঠানো হয়েছে। আর ভিকটিমকে ডাক্তারি পরীক্ষা সম্পন্নের জন্য পটুয়াখালীর হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে। ডাক্তারি পরীক্ষার রিপোর্ট এলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।



আরো সংবাদ


সরকার দক্ষ জনশক্তি গড়ে তুলতে শিক্ষাকে বহুমাত্রিক করতে কাজ করছে : প্রধানমন্ত্রী পাঁচ বছর পর দেশে সিনেমা হলের সংখ্যা দ্বিগুণ হবে : তথ্যমন্ত্রী ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা নির্বাচন : বিএনপির এজেন্টদের বের করে দেয়ার অভিযোগ জাতিসঙ্ঘে মিয়ানমারের দূতকে বরখাস্ত সামরিক বাহিনীর, আত্মগোপনে পরিবার মহেশপুর পৌরসভা নির্বাচনে বিএনপি প্রার্থীর ভোট বর্জন নেশার টাকা না পেয়ে মাকে খুন পৌরসভা নির্বাচন : নান্দাইলে তিন কাউন্সিলর প্রার্থীসহ আটক ৪ ছাত্রদল-পুলিশ সংঘর্ষ : সাংগঠনিক সম্পাদকসহ অর্ধশত ছাত্রদল নেতা আহত মাওলানা জসিমের উপর হামলা : তদন্ত থেমে গেলে আন্দোলনের হুমকি হেফাজতের সেনাপ্রধানের পদচ্যুতির আদেশে স্বাক্ষরে অস্বীকৃতি আর্মেনিয়ার প্রেসিডেন্টের স্বাধীন ‘পুলিশ অভিযোগ তদন্ত কমিশন’ চেয়ে সুপ্রিম কোর্টের শতাধিক আইনজীবীর রিট

সকল