২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

পাথরঘাটায় বিদ্রোহী প্রার্থী হওয়ায় শ্রমিক লীগের সভাপতি বহিষ্কার

মোস্তাফিজুর রহমান সোহেল - ছবি : সংগৃহীত

দলের বিরুদ্ধে পৌর নির্বাচনে মেয়র পদে বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন করায় জাতীয় শ্রমিক লীগের পাথরঘাটা উপজেলা সভাপতি মোস্তাফিজুর রহমান সোহেলকে তার দলীয় পদ থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে।

শনিবার জাতীয় শ্রমিক লীগ বরগুনা জেলার আহ্বায়ক মো: আব্দুল হালিম মোল্লা ও সদস্য সচিব রাশেদ আহমেদ বশিরের দলীয় প্যাডে স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ আছে, ‘পাথরঘাটা পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে মোস্তাফিজুর রহমান দলীয় সিদ্ধান্ত অমান্যসহ নৈতিকতাবিবর্জিত কাজে জড়িত। শেখ হাসিনা মনোনীত নৌকা মার্কার প্রার্থীর সাথে তিনি বিদ্রোহী প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছিলেন। আগামী ৩০ জানুয়ারি ২০২১ পাথরঘাটা পৌরসভার নির্বাচনে তার দলীয় সিদ্ধান্তের ঊর্ধ্বে স্বেচ্ছাপ্রণোদিত হয়ে পৌরসভার মেয়র মনোনয়ন দাখিল করে নির্বাচনে আওয়ামী লীগের প্রতিদ্বন্দ্বিতা করা দলীয় শৃঙ্খলা ভঙের সামিল। তাই তাকে জাতীয় শ্রমিক লীগ পাথরঘাটা উপজেলার সভাপতি পদ থেকে স্থায়ীভাবে বহিষ্কার করেছে।’

এ বিষয়ে বরগুনা জেলা জাতীয় শ্রমিক লীগের বরগুনা জেলা আহ্বায়ক মো: আব্দুল হালিম মোল্লা মুঠোফোনে জানান, আপনারা যা দেখেছেন সব সত্যি। তাকে গত ৭ জানুয়ারি তাকে শোকজ করা হয়েছিল। সে বিষয়ে এখন পর্যন্ত তিনি কোনো সুনির্দিষ্ট জবাব দিতে পারেননি। যদি কেউ দলের বিরুদ্ধে কাজ করে তাকে ছাড় দেয়ার কোনো সুযোগ নেই।


আরো সংবাদ



premium cement