২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`
বরগুনা পৌর নির্বাচন :

নৌকার প্রচার ক্যাম্পের কাছে ককটেল বিস্ফোরণ, জনমনে আতঙ্ক

নৌকার প্রচার ক্যাম্পের কাছে ককটেল বিস্ফোরণ, জনমনে আতঙ্ক - নয়া দিগন্ত

বরগুনা পৌর শহরের বিআরটিসি বাসস্ট্যান্ড এলাকার নৌকার অস্থায়ী প্রচার ক্যাম্পের কাছে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ওই এলাকার জনমনে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। খবর পেয়ে নৌকার সমর্থকরা দ্রুত প্রচার ক্যাম্পে অবস্থান নেয়।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে পৌরসভার এক নম্বর ওয়ার্ডের চরকলোনী এলাকায় বিআরটিসি বাসস্ট্যান্ড এলাকার ৩০০ গজ পশ্চিম দিকে পরপর দুটি ককটেল বিস্ফোরণ হয়। বিস্ফোরণের বিকট শব্দে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

শহীদ নামের একজন প্রত্যক্ষদর্শী জানান, দু’জন অজ্ঞাত যুবক হঠাৎ দুটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে দ্রুত ঘটনাস্থল থেকে দৌড়ে পালিয়ে যায়।

খবর পেয়ে আওয়ামী লীগের নেতা-কর্মী ও নৌকার সমর্থকরা ওই এলাকায় মিছিল নিয়ে এসে নির্বাচনী প্রচার ক্যাম্পে অবস্থান নেয়। এ সময় তারা নৌকার শ্লোগান দিতে থাকে। পরে এ ঘটনায় তাৎক্ষণিক প্রতিবাদ সভা করে নৌকার সমর্থকরা।

এ সময় বক্তরা বলেন, আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্রপ্রার্থী শাহাদাত হোসেনের ভাড়াটিয়া সন্ত্রাসীরা এ ঘটনার সাথে জড়িত থাকতে পারে। পরে নৌকার প্রার্থী ও আওয়ামী লীগের নেতা-কর্মীরা এ ঘটনার নিন্দা জানিয়ে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনার দাবি জানান।

এ দিকে ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। পরে পুলিশ এ ঘটনায় জড়িতদের ব্যাপারে খোঁজ খবর নেয়।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম তারিকুল ইসলাম বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। কারা এ ঘটনা ঘটিয়েছে তার খোঁজ-খবর নেয়া হচ্ছে।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২

সকল