১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বরগুনায় ৩৮০ পিস ইয়াবাসহ আনসার সদস্য আটক

বরগুনায় ৩৮০ পিস ইয়াবাসহ আনসার সদস্য আটক - ছবি : প্রতীকী

বরগুনার তালতলীতে ৩৮০ পিস ইয়াবাসহ শাকিল (৩০) নামের এক আনসার সদস্যকে আটক করেছে পুলিশ।

শুক্রবার দুপুর ১টার দিকে তালতলী লোকাল বাস স্ট্যান্ড থেকে তাকে আটক করা হয়। শাকিল উপজেলা চরপাড়া এলাকার নজরুল হাওলাদারের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, তালতলী উপজেলার লোকাল বাস স্ট্যান্ডে ইয়াবা বিক্রি হচ্ছে এমন একটি খবর পেয়ে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে শাকিল নামের এক আনসার সদস্যকে ৩৮০ পিস ইয়াবাসহ আটক করে। এ সময় শাকিলের কাছে আনসার বাহিনীর একটি আইডি কার্ড পাওয়া যায়।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: কামরুজ্জামান মিয়া বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে ৩৮০ পিস ইয়াবাসহ ওই ব্যক্তিকে আটক করা হয়েছে। তার নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল