২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

পাথরঘাটায় নিখোঁজের ৩ দিন পর জেলের লাশ উদ্ধার

পাথরঘাটায় নিখোঁজের ৩ দিন পর জেলের লাশ উদ্ধার - নয়া দিগন্ত


বরগুনার পাথরঘাটায় নিখোঁজের তিন দিন পর এক জেলের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও কোস্টগার্ড ডুবুরি দল। বৃহস্পতিবার দুপুর ১টার দিকে উপজেলার কাঠালতলী ইউনিয়নের তালুকের চরদুয়ানী বাজার এলাকায় খালের স্লুইজ থেকে পাঁচ শ’ গজ দূর থেকে লাশটি উদ্ধার করা হয়।

এর আগে গত মঙ্গলবার রাতে ঘর থেকে এলাকার স্লুইজ গেটে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হন তিনি।

ওই জেলের নাম ইব্রাহিম (২৫)। তিনি উপজেলার চরদুয়ানী ইউনিয়নের তালুকের চরদুয়ানী গ্রামের মৃত আফজাল হোসেনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত মঙ্গলবার রাতে এলাকার স্লুইজ গেটে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হন ইব্রাহীম। পরে তার ছোট ভাই আল আমিন অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাননি। একপর্যায়ে তাকে খুঁজে না পেয়ে পাথরঘাটা থানায় জিডি করেন। পরে স্লুইজ গেটের কাছে ইব্রাহিমের ফোন পড়ে থাকতে দেখেন তার ভাই। এ সময় পাথরঘাটা থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীদের জানালে তারা ঘটনাস্থলে এসে তল্লাশি চালায়। এদিকে তাকে না পেয়ে বরিশাল থেকে ডুবুরি এনে পরপর দু’দিন খালে তল্লাশি চালায়। পরে বৃহস্পতিবার দুপুরে ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সাথে উদ্ধারের কাজেযোগ দেয় কোস্টগার্ডের ডুবুরি দল।

ইব্রাহিমের স্ত্রী সুমাইয়া জানান, গত মঙ্গলবার রাতে মাছ ধরার জন্য বের হয়ে আর ফিরে আসেননি তিনি।

ইব্রাহিমের ছোট ভাই আলামিন হোসেন ছোট্ট জানান, রাতে তার ভাই বাড়িতে ফিরে না আসার খবর শুনে চরদুয়ানি বাজারসহ আশপাশের এলাকায় খোঁজ নেন তিনি। পরে সকাল ১০টার দিকে ইব্রাহিমের ব্যবহৃত মোবাইল ফোন ও জুতা দেখে তার সন্দেহ হয়। তখন তিনি ধারণা করেন হয়তো মাছ ধরে বাড়ি ফেরার পথে কোথাও তিনি নিখোঁজ হয়েছেন।

পাথরঘাটা ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা শাহাদাত হোসেন জানান, তারা তিন দিন ঘটনাস্থলে উপস্থিত থেকে বিভিন্ন এলাকায় উদ্ধার তৎপরতা চালায়। শুক্রবার বেলা ১টা ১০ মিনিটে দিকে স্লুইজ গেটে থেকে কিছু দূরে কচুরিপানার সাথে ভাসমান অবস্থায় ইব্রাহিমের লাশ পাওয়া যায়। পরে লাশ উদ্ধার করে পাথরঘাটা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহাব উদ্দিন বলেন, উদ্ধার হওয়া ইব্রাহিমের দেহে কয়েকটি আঘাতের চিহ্ন রয়েছে। বিষয়টি গুরুত্বসহকারে আমলে নিয়ে গভীরভাবে তদন্ত করা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।


আরো সংবাদ



premium cement
কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল