১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

বরিশালের দুই পৌরসভায় মনোনয়ন পেলেন গিয়াস-লোকমান

বরিশালের দুই পৌরসভায় মনোনয়ন পেলেন গিয়াস-লোকমান - সৃংগৃহীত

আসন্ন পৌরসভা নির্বাচনে বরিশাল জেলার দুই পৌরসভার দলীয় প্রার্থী চূড়ান্ত করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ।

চূড়ান্ত প্রার্থীদের মধ্যে বরিশাল জেলার দুইটি পৌরসভার নির্বাচনে (প্রথম ধাপ) মনোনীত প্রার্থীরা হলেন- উজিরপুরে মো. গিয়াস উদ্দিন বেপারী ও বাকেরগঞ্জের বর্তমান মেয়র লোকমান হোসেন ডাকুয়া। দুইজনই বর্তমানে মেয়র পদে দায়িত্বে রয়েছেন।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ এ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস প্রার্থীতা চূড়ান্তের সত্যতা নিশ্চিত করে বলেন, প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে শনিবার বিকেলে দলের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় প্রার্থী তালিকা চূড়ান্ত করা হয়েছে। সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভানেত্রী ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের প্রধান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


আরো সংবাদ



premium cement
কুবিতে‘বেআইনিভাবে' ডিন নিয়োগের প্রতিবাদে সিন্ডিকেট সদস্যের পদত্যাগ জুলুম-নির্যাতন চালিয়ে সরকার ক্ষমতা ধরে রাখতে পারবে না : মির্জা ফখরুল গাজায় ত্রাণ প্রবেশে ইসরাইলের নিষেধাজ্ঞা যুদ্ধাপরাধের শামিল : জাতিসঙ্ঘ সঙ্গীতশিল্পী খালিদকে বাবা-মায়ের পাশে গোপালগঞ্জে দাফন রাণীনগরে টমটম গাড়ির ধাক্কায় নিহত ১ স্লিপিং ট্যাবলেট খে‌লেও সরকা‌রের ঘুম আসে না : গয়েশ্বর জনসাধারণের পারাপারে গোলাম পরওয়ারের খেয়া নৌকা উপহার ভোলায় হঠাৎ অসুস্থ ২৯ শিক্ষার্থী হাসপাতালে ভর্তি করোনায় ১ জনের মৃত্যু, আক্রান্ত ৩১ ‘অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়ানো প্রত্যেকের ঈমানী দায়িত্ব’ নারায়ণগঞ্জের বাজারগুলোতে হঠাৎ পেঁয়াজের দাম অর্ধেকে নামল

সকল